ব্রায়ান লারা হলেন কেএল রাহুলের ব্যাটিংয়ের ফ্যান, স্টাইলিশ এই ব্যাটসম্যানের জন্য বললেন বড় কথা

আইপিএল ২০২০-র এই মরশুমে সমস্ত খেলোয়াড়রা নিজেদের প্রদর্শনে যথেষ্ট প্রভাবিত করছেন। যার মধ্যে একজন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলের নামও শামিল রয়েছে। তিনি এই মরশুমে নিজের ব্যাটিংয়ে যথেষ্ট প্রভাবিত করেছেন। তিনি প্রত্যেক ম্যাচে নিজের দলের জন্য ভালো লক্ষ্য রাখতে একটি ভালো আর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ব্রায়ান লারা রাহুলের প্রশংসায় কী বলেছেন?

ব্রায়ান লারা হলেন কেএল রাহুলের ব্যাটিংয়ের ফ্যান, স্টাইলিশ এই ব্যাটসম্যানের জন্য বললেন বড় কথা 1

ওয়েস্টইন্ডিজের প্রকাতন খেলোয়াড় ব্রায়ান লারা কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলের ব্যাটিংয়ে যথেষ্ট খুশি। তিনি কেএল রাহুল আর তার এই মরশুমে প্রদর্শন নিয়ে কথা বলতে গিয়ে স্টারস্পোর্টসকে জানান,
“কেএল রাহুল একজন টেস্ট প্লেয়ার হতে পারেন, ও একজন ওয়ানডে প্লেয়ার হতে পারে আর ও একজন টি-২০ ব্যাটসম্যানও হতে পারেন। একজন অধিনায়ক হিসেবে ও এখনও পর্যন্ত যথেষ্ট ভালো প্রদর্শন করেছে। আমার ওর ব্যাটিং করার ধরণ যথেষ্ট ভালো লাগে। হ্যাঁ, ও এই মরশুমের শুরুতে যথেষ্ট সমস্যা আর হারের মুখে পড়েছিল। কিন্তু এখন ও নিজের ব্যাটিংয়ের দমে অনেকটাই ম্যাচ জেতাতে ভূমিকা পালন করছে। ওকে এমন একজন খেলোয়াড়ের মতো দেখাচ্ছে, যে নিজের দলকে আইপিএল জেতাতে পারে”।

রাহুল এখনও পর্যন্ত খেলেছেন ম্যাচ জেতানো ইনিংস

ব্রায়ান লারা হলেন কেএল রাহুলের ব্যাটিংয়ের ফ্যান, স্টাইলিশ এই ব্যাটসম্যানের জন্য বললেন বড় কথা 2

কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল এই মরশুমের শুরুতে বিশেষ কিছু মেজাজে খেলতে পারছিলেন না। কিন্তু এখন তিনি নিজের ফর্ম ফিরে পেয়েছেন আর প্রত্যেকটি ম্যাচে ভালো প্রদর্শন করছেন। অন্যদিকে তার দলও আরও একবার গতি পেয়ে গিয়েছে। তিনি আইপিএলে এখনও পর্যন্ত মোট ১০টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৫টি হাফসেঞ্চুরি করে ৫৪০ রান করেছেন। তার ব্যাট থেকে এর মধ্যে মাঠের চারদিক থেকেই রান বেরতে দেখা গিয়েছে, যা তার আর তার দলের জন্য ভাল খবর। কোনো একসময় রাহুলের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পাঞ্জাবের দল পয়েন্টস তালিকায় সবার নীচে ছিল। কিন্তু সময় বদলাতেই কিংস ইলেভেন পাঞ্জাবের দল ১০টির মধ্যে ৪টি ম্যাচ জিতেছে। আজ পয়েন্টস তালিকায় তারা ৫ নম্বরে উঠে এসেছে।

২০১৮ থেকে এখনও পর্যন্ত রাহুল করেছেন এত রান

ব্রায়ান লারা হলেন কেএল রাহুলের ব্যাটিংয়ের ফ্যান, স্টাইলিশ এই ব্যাটসম্যানের জন্য বললেন বড় কথা 3

কেএল রাহুল আইপিএলে ২০১৮ থেকে এখনও পর্যন্ত মোট ১৭৭৭ রান করেছেন, যার মধ্যে ১৯টি হাফসেঞ্চুরি রয়েছে। অন্যদিএক এই তালিকায় দ্বিতীয় নাম দিল্লির ওপেনার শিখর ধবনের। যিনি এই মরশুমে ৩৫৯ রান করেছেন। কিন্তু ২০১৮ থেকে এখনও পর্যন্ত তার মোট আইপিএল রান ১৩৭৭। তৃতীয় নাম হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। যিনি ১০২৩ রান করেছেন। কিন্তু এর মধ্যে তাকে ২০১৮র মরশুম হাতছাড়া করতে হয়েছিল কারণে তাকে বল ট্যাম্পারিং বিতর্কের কারণে ব্যান করা হয়েছিল। এই তিন খেলোয়াড়ই এখনও পর্যন্ত যথেষ্ট প্রভাবিত করেছেন এই মরশুমে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *