এই ফ্র্যাঞ্চাইজি দলের ব্যর্থতাকে ভয় পাচ্ছেন ব্রায়ান লারা, চুড়ান্ত ব্যর্থতার ভবিষ্যৎবাণী করলেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের পারফর্মেন্স এখন পর্যন্ত খুব হতাশাব্যঞ্জক। রোহিত শর্মার নেতৃত্বে দলটি এখন পর্যন্ত মোট পাঁচটি ম্যাচ খেলেছে, যার মধ্যে মাত্র দুটি জিতেছে, তিনটিতে হেরেছে। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ও প্রবীণ ব্যাটসম্যান ব্রায়ান লারা মুম্বই ইন্ডিয়ান্সকে ভয় পাচ্ছেন। লারা বিশ্বাস করেন যে, আইপিএলের পরের রাউন্ডের ম্যাচগুলি এখন নয়াদিল্লি এবং আহমেদাবাদে অনুষ্ঠিত হবে, দলগুলি নতুন ভেন্যুতে মানিয়ে নিতে অসুবিধার মুখোমুখি হতে পারে।

IPL 2021, MI predicted XI against PBKS: A debut on cards for Mumbai Indians  against Punjab Kings | Hindustan Times

স্টার স্পোর্টসের প্রাক শো ক্রিকেট লাইভে লারা বলেছিলেন, “আমার অর্থ এটি একটি টুর্নামেন্ট যেখানে এরকম কিছু বলা মুশকিল। আমি মনে করি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর মতো দলগুলি যা অবিচ্ছিন্নভাবে জয়ী হয় প্রতিটি ভেন্যুতে পুরো আত্মবিশ্বাসের সাথে যাবে। আমার মনে হয় যে দলগুলির আত্মবিশ্বাস নেই তারা নতুন ভেন্যুটিকে সমস্যা হিসাবে দেখবে, তারা পিচে সমস্যা দেখবে। আমি মুম্বই ইন্ডিয়ানদের নিয়ে বেশি চিন্তিত। তিনি একটি নতুন ভেন্যুতে যাচ্ছেন এবং সেখানে তিনি কীভাবে পারফর্ম করবেন। আমি এই দলকে ভয় পাই।”

IPL 2021: Brian Lara is worried about Mumbai Indians. Here's why - Crictoday

মুম্বই ইন্ডিয়ান্সের আজ দিল্লিতে রাজস্থান রয়্যালসের সাথে সাক্ষাত করতে হবে। পাঁচ ম্যাচের দুটি জয় এবং চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে মুম্বই ইন্ডিয়ান্স চতুর্থ এবং রাজস্থান রয়্যালস দুটি ম্যাচ দিয়ে দুটি জয় ও চার পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের নেট রান রেট আরও ভাল, যার কারণে দলটি শীর্ষ চারে রয়ে গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *