ধোনির ওপর এখনও বিশ্বাস রয়েছে ব্রেট লি'র, দেখে নিন কী বললেন প্রাক্তন অজি পেস তারকা 1
এম এস ধোনি

পুণে: মহেন্দ্র সিং ধোনির সাম্প্রতিক ফর্ম নিয়ে বেশ কিছু মহলে সমালোচনা শোনা যাচ্ছে। কিছুতেই যেন পুরোনো মাহিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। টি-২০ ক্রিকেটে মারকুটে মেজাজের জন্যই বিখ্যাত প্রাক্তন ভারত অধিনায়ক। তবে এই কুড়ি-বিশের ক্রিকেটে তাঁর ব্যাট নিশ্চুপ। চলতি আইপিএলে ধোনির থেকে এখনও কোন বড় ইনিংস পাওয়া যায়নি। পুণের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়ার পর থেকেই রান খরার মধ্যে রয়েছেন তিনি। মাহির ভক্তরা অধীর আগ্রহে তাঁর ব্যাট থেকে চার-ছয়ের বন্যা দেখার অপেক্ষায় রয়েছেন।

মাঠের বাইরে স্মিথ ও ধোনি ভিন্ন দুটি মানুষ, এভাবেই প্রশংসা করলেন ইংলিশ অলরাউন্ডার

এই মুহূর্তে প্রশ্ন হল, এমএস ধোনিকে কি ফের মারকাটারি মেজাজে দেখা যাবে? ব্রেট লি মনে করছেন, পরবর্তী ম্যাচেই রানে ফিরবেন মাহি। প্রাক্তন অস্ট্রেলিয়ান ‘স্পিড স্টার’ লি’র মতে, ধোনির নিজের স্বাভাবিক ছন্দে ব্যাট করা উচিত। তাহলেই রান পাবেন তিনি। ব্রেট বলেন,”‘ধোনি কতটা ভালো ক্রিকেটার সেটা আমরা সবাই জানি। ক্রিকেটে ও একজন গুরুত্বপূর্ণ চরিত্র। আশা করছি পরবর্তী ম্যাচেই ও রান পাবে।” এরই সঙ্গে তিনি আরও যোগ করেন, “আমার মনে হয় ধোনির নিজের স্বাভাবিক ব্যাটিং-টা করা উচিত। আমার যদিও এই বিষয়ে ওকে পরামর্শ দেওয়া উচিত নয়, কারণ ও নিজেই জানে কীভাবে ব্যাট করতে হবে। আমি শুধু আশা করছি আগামী ম্যাচে ও নিজের স্বাভাবিক ছন্দে ব্যাট করবে।”   

এদিকে চোটের জন্য এখনও পর্যন্ত মাঠে নামতে পারেননি বেঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক বিরাট কোহলি। অনেকেই তাঁকে আইপিএলে দেখতে আগ্রহী। ভালো খবর হল, আগামী মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচেই ফিরছেন কোহলি। তিনি এখন পুরোপুরি চোট মুক্ত। কোহলির মাঠে ফেরার বিষয়ে ব্রেট লি বলেন, সেরা ক্রিকেটারকে খেলতে দেখতে সবাই চায়। কেউ চোট পেলে সত্যিই খুব খারাপ লাগে। আমার তরফ থেকে বিরাটের জন্য অভিনন্দন রইল। ওকে মাঠে দেখার জন্য মুখিয়ে আছি। ও পৃথিবীর অন্যতম সেরা খেলোয়াড়। ক্রিকেটের জগতে বিরাট হল মেগাস্টার।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *