ব্রেণ্ডন ম্যাকুলাম আর মার্ক ওয়ার পছন্দ হয়নি মাইকেল ভনের টুইট, ভারতের প্রশংসা নিয়ে দিলেন এই জবাব

অস্ট্রেলিয়ার দল স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নারের ফিরে আসার পর শক্তিশালী হয়ে গিয়েছে। যারপর অ্যাসেজের পর এই দল টেস্ট ক্রিকেটে আগের চেয়েও বেশি শক্তিশালী হয়ে গিয়েছে। নিজেদের দেশে পাকিস্তান আর এখন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভালো খেলার পর মাইকেল ভন একটি বয়ান দিয়েছিলেন। যার এখন ম্যাকুলাম আর মার্ক ওয়া জবাব দিয়েছেন।

ব্রেন্ডন ম্যাকুলাম দিলেন মাইকেল ভনের টুইটের জবাব

নিউজিল্যান্ড আর ওতস্রেলিয়ার ম্যাচে টিম পেনের দল ভীষণই ভালো প্রদর্শন করে দেখিয়েছে। যারপরই ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন একটি বড়ো বয়ান দিয়ে বলেছিলেন যে অস্ট্রেলিয়াকে তাদের দেশে একমাত্র ভারতীয় দল চ্যালেঞ্জ জানাতে পারে। অন্য কোনো দলের পক্ষে এটা ভীষণই মুশকিল। এখন তার জবাব দিয়ে নিউজিল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকুলাম বলেছেন যে,
“আপনি এটা ভীষণই দ্রুত বলে ফেলেছেন ভন, বোল্টের ফিরে আসার পর নিউজিল্যান্ড দলের অনেক বেশি ফায়দা হবে। অস্ট্রেলিয়া পিঙ্ক বলে লাইটের ভেতর সেই সময় ব্যাটিং করতে চাইবে না। অস্ট্রেলিয়া যতই এই ম্যাচকে জিতে সিরিজে ১-০ লীড বানিয়ে ফেলুক, কিন্তু এই সিরিজ এক তরফা হবে না। সময় সব বলে দেবে”।

মার্ক ওয়া দিলে ব্রেন্ডন ম্যাকুলামকে জবাব

ব্রেণ্ডন ম্যাকুলাম আর মার্ক ওয়ার পছন্দ হয়নি মাইকেল ভনের টুইট, ভারতের প্রশংসা নিয়ে দিলেন এই জবাব 1

প্রাক্তন অধিনায়ক আর তারকা ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাকুলামের টুইটের জবাব এরপর দিতে গিয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা মার্ক ওয়া বলেছেন যে,

“আগামী ২টি টেস্টে নিউজিল্যাণ্ডের দল একজন ভালো স্পিনারের অভাব অবশ্যই অনুভব করবে”।

ভারতীয় দল গত বছর অস্ট্রেলিয়াকে তাদেরই দেশে হারিয়েছিল। যদিও সেই সময় তাদের দলে ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথ উপস্থিত ছিলেন না। এখন ভারতীয় দল আগামী বছরের শেষে অস্ট্রেলিয়ার সঙ্গে ৪ টেস্ট ম্যাচের সিরিজও খেলবে।

এখনো ২টি টেস্ট ম্যাচ বাকি রয়েছে এই সিরিজে

ব্রেণ্ডন ম্যাকুলাম আর মার্ক ওয়ার পছন্দ হয়নি মাইকেল ভনের টুইট, ভারতের প্রশংসা নিয়ে দিলেন এই জবাব 2

বর্তমান ম্যাচে নিউজিল্যাণ্ডের দল ৭৭ রানে ৪ উইকেট হারিয়ে ফেলেছে। অন্যদিকে তারা এখন জয় থেকে ৩৯১ রান পেছনে রয়েছে। এই সিরিজের দ্বিতীয় ম্যাচ মেলবোর্ণের মাঠে বক্সিং ডে টেস্ট খেলা হবে। অন্যদিকে এই সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ ৩ জানুয়ারি সিডনিতে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published.