IPL 2022

কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম শেলডন জ্যাকসনকে আইপিএলের (IPL 2022) অন্যতম সেরা পিঞ্চ হিটার বলে অভিহিত করেছেন। ব্রেন্ডন ম্যাককালাম শেলডন জ্যাকসনকে চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি এবং আন্দ্রে রাসেলের সাথে তুলনা করেছেন। আইপিএলে এখনও পর্যন্ত বিশেষ কিছু করতে পারেননি শেলডন তবুও তার কোচ তার সাথে এত বড় তুলনা করেছেন। এবার কেকেআর তাদের তৃতীয় আইপিএল ট্রফি জয়ের চেষ্টা করছে।IPL 2022

কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম বলেছেন, “ছেলেরা প্রচুর ফিল্ড করে। ফিল্ডিং কোচ জেমস ফস্টার খুবই ভালো খেলোয়াড়। তিনি তর্কাতীতভাবে বিশ্বের সেরা ফিল্ডিং কোচদের একজন। ছেলেদের নিয়ে মাঠে খুব পরিশ্রম করেন। মাঠে ফিল্ডিংয়ে পুরো মনোযোগ দেন। তিনি নিশ্চিত করেন যে ছেলেরা খেলার জন্য প্রস্তুত। তারা নিশ্চিত করে যে খেলোয়াড়রা উঁচু বল এবং ফ্ল্যাট বলে ভাল এবং আরামদায়ক পদ্ধতিতে খেলতে পারে।”

কেকেআরের জন্য মিশ্র শুরু

Sheldon Jackson Biography, Height, Weight, Age, Salary, Net Worth, Wife, Family, Facts & More - Primes World

KKR আইপিএলের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকে পরাজিত করে মরসুম শুরু করেছিল। দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে কেকেআরকে হারের মুখে পড়তে হয়েছিল। তৃতীয় ম্যাচে জয়ের পথে ফিরে তারা পাঞ্জাব কিংসকে ছয় উইকেটে হারিয়েছে। সব মিলিয়ে চলতি আইপিএলের শুরুটা খুব একটা খারাপ হয়নি নাইটদের।

তৃতীয় ম্যাচের জন্য প্রস্তুত শেলডন

Sheldon Jackson meets MS Dhoni: Sheldon Jackson meets MS Dhoni after IPL match, receives autographed bat from CSK skipper | IPL 2021 News

আইপিএলে খুব বেশি পারফর্ম করেননি শেলডন। এক ম্যাচে শূন্য ও দ্বিতীয় ইনিংসে অপরাজিত তিন রান করেন শেলডন। আবারও নিজেকে দলের ছাঁচে ফেরার চেষ্টা করবেন তিনি। প্যাট কামিন্স কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন, তিনিও ভারতে এসেছেন এবং শীঘ্রই কোয়ারেন্টাইনের বাইরে চলে  আসবেন। কেকেআর তাদের পরবর্তী ম্যাচ খেলবে ৬ এপ্রিল। আর এই ম্যাচে পাওয়া যাবে প্যাট কামিন্সকে। KKR পরবর্তী ৬ এপ্রিল পুনেতে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স পাঁচবারের চ্যাম্পিয়ন এমআইয়ের বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুত থাকবেন।

Read More: IPL 2022: লখনউয়ের নবাবদের কাছে মাথানত নিজামরা, রাহুলের এই মাস্টার প্ল্যানেই কুপোকাত বিপক্ষ !! !!

Leave a comment

Your email address will not be published.