আইপিএল নিলামের আগে কেকেআরের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাকুলাম সমর্থকদের বললেন এই কথা

আইপিএল ২০২০র জন্য খেলোয়াড়দের নিলাম আগামী ১৯ ডিসেম্বর হতে চলেছে। এর জন্য সমস্ত ফ্রেঞ্চাইজিগুলির প্রস্তুতি প্রায় সম্পূর্ণ হয়ে গিয়েছে। টুর্নামেন্টের জন্য ৩৩২জন খেলোয়াড়কে শর্টলিস্টেড করা হয়েছে। ৮টি ফ্রেঞ্চাইজর সবমিলিয়ে সর্বোচ্চ ৭৩জন খেলোয়াড়ের প্রয়োজন রয়েছে। কলকাতা নাইট রাইডার্স নিজেদের বেশকিছু প্রধান খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছে আর তাদের নজর বেশকিছু বড়ো খেলোয়াড়দের দিকে থাকবে।

প্রথমবার ম্যাকুলাম নেবেন অংশ

আইপিএল নিলামের আগে কেকেআরের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাকুলাম সমর্থকদের বললেন এই কথা 1

কলকাতা নাইট রাইডার্স নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকুলামকে নিজেদের অধিনায়ক করেছে। গত মরশুমে ম্যাকুলাম প্লেয়ার হিসেবে নিজের নাম দিয়েছিলেন কিন্তু কোনো দলই তাকে কেনেনি। ম্যাকুলাম নিলামে অংশ নিতে কলকাতার জন্য রওনা হয়ে গিয়েছেন। এ ব্যাপারে জানাতে গিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,

“আইপিএলের প্লেয়ার অকশনের জন্য কলকাতার রাস্তায়। আমাদের কেকেআর দলকে আগামী কিছুদিনে পূর্ণ করে নেওয়া হবে। সমস্ত নিয়োজন আর দৃশ্যের পেছনের প্রস্তুতির জন্য ভাগ্যের আবশ্যকতা হবে। এখানে আশা রয়েছে যে কার্ড আমাদের দিকে পড়বে”।

বড়ো নামেদের করেছে রিলিজ

আইপিএল নিলামের আগে কেকেআরের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাকুলাম সমর্থকদের বললেন এই কথা 2

কলকাতা নাইট রাইডার্স নিলামের আগে বেশকিছু বড়ো নামেদের রিলিজ করে দিয়েছে। এর মধ্যে ক্রিস লিন, পীযূষ চাওলা আর রবিন উথাপ্পার নাম শামিল রয়েছে। ২০১৪য় দল আইপিএল খেতাব জিতেছিল আর রবিন উথাপ্পা সেই মরশুমে টুর্নামেন্টের সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও ছিলেন। ক্রিস লিনও দলকে লাগাতার দ্রুত গতির শুরু এনে দিয়েছিলেন। পীযূষ চাওলা আইপিএলের ইতিহাসের তৃতীয় সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার। তা সত্ত্বেও দল তাদের রিলিজ করে দিয়েছে। এখন নিলামে এই খেলোয়াড়দের বিকল্পের দিকে দেখতে হবে কেকেআরকে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *