ব্র্যাড হগ ভবিষ্যতবাণী করে বললেন, ভবিষ্যতে এই খেলোয়াড় হবে রোহিত শর্মার ওপেনিং পার্টনার

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলা হয়েছিল। ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ওয়েলিংটনে খেলা হয়েছে যেখানে ভারতকে ১০ উইকেটে হারতে হয়েছিল। দ্বিতীয় টেস্টেও তারা ৭ উইকেটে হারে। এর মধ্যেই প্রাক্তন অস্ট্রেলিয়ান চায়নাম্যান স্পিনার ব্রড হগ টুইট করে ভারতের ওপেনিংয়ের জন্য পৃথ্বী শকে ময়ঙ্ক আগরওয়ালের সবচেয়ে ভালো সঙ্গী বলেছিলেন। দ্বিতীয় টেস্টের আগেও ব্রড হগ আবারো পৃথ্বী শয়ের প্রশংসা করেছেন। দলের বাইরে থাকা আহত রোহিত শর্মার প্রত্যাবর্তনের সময় ময়ঙ্ক আগরওয়ালের জায়গায় একজন ওপেনার হিসেবে পৃথ্বী শকে সুযোগ দেওয়ার অনুমান করেছিলেন। যা সমর্থকরা অপছন্দ করে তার টুইটার অ্যাকাউন্টেই তাকে জবাব দিয়েছেন।

 

পৃথ্বী শয়ের প্রশংসার সঙ্গেই রোহিত আর ময়ঙ্কের মধ্যে ওপেনিংয়ের লড়াই

ব্র্যাড হগ ভবিষ্যতবাণী করে বললেন, ভবিষ্যতে এই খেলোয়াড় হবে রোহিত শর্মার ওপেনিং পার্টনার 1

আইপিএলে টিম কেকেআরের হয়ে খেলা চায়নাম্যান স্পিনার হগকে অবসরের পর বেশকিছু ঘরোয়া আর বিদেশী লীগে কমেন্ট্রি করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। তার টুইটস আর ক্রিকেটের অনুমানের ভিডিয়ো যথেষ্ট আলোচিত হয়। এর মধ্যে তিনি নিউজিল্যাণ্ডে খেলা হওয়া ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজে ভারতের ওপেনিং জুটি নিয়ে টুইটের মাধ্যমে নিজের বয়ান দিয়েছেন। তার মতে – যেভাবে পৃথ্বী শ টেস্ট ক্রিকেটকে অ্যাডপ্ট করেছেন, তা দর্শায় যে ওর শেখার ক্ষমতা ভীষণই দ্রুত। যা অ্যাভারেজ আর এক্সেলেন্সের মধ্যে পার্থক্য। আগামী দিনে প্রত্যাবর্তনের জন্য রোহিতকে ময়ঙ্কের সঙ্গে লড়াই করতে হবে।

আগে মজার ঢঙে তিনি পৃথ্বী শকে টুইটের মাধ্যমে বলেছেন যে, “সিটবেল্ট বেঁধে নাও, আর আনন্দ করো। বাচ্চার লম্বা দৌড় বজায় রয়েছে”।

<

 

সমর্থকরা দিলেন জবাব

ব্র্যাড হগ ভবিষ্যতবাণী করে বললেন, ভবিষ্যতে এই খেলোয়াড় হবে রোহিত শর্মার ওপেনিং পার্টনার 2

হগের এই টুইটের পর সমর্থকরা তাকে জবাব দিয়েছেন। এক ফলোয়ার প্রশান্ত কোহলির মোতাবেক ভারতের বাইরে গত ১২টি ম্যাচে ময়ঙ্কের ব্যাটিং গড় ৬০ এর উপরে। রোহিতের আসার পর দল রোহিত আর শয়ের মধ্যে কোনো একজনকে জায়গা দেবে। অন্যদিকে চায়নাম্যান নামে একজন ইউজার লেখেন, না, না, না, আপনার অনুমান আরো একবার ভুল প্রমানিত হবে, যদি রোহিত উপলব্ধ থাকেন তো শয়ের জায়াগায় ময়ঙ্কই ওপেনার হিসেবে দলে থাকবেন এটা বুঝে নিন।

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *