ব্র্যাড হগ বললেন এই ভারতীয় খেলোয়াড় টি-২০ ক্রিকেটে করতে পারেন প্রথম ডবল সেঞ্চুরি

টি-২০ ফর্ম্যাট আসার পর ব্যাটসম্যানদের খেলার ধরণ বদলে গিয়েছে। এখন টি-২০তে সেঞ্চুরি আর একদিনের ফর্ম্যাটে ডবল সেঞ্চুরিও হতে শুরু করেছে। এখন আলোচনা টি-২০তে ডবল সেঞ্চুরিরও হচ্ছে। যখন একজন সমর্থক অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ব্র্যাড হগকে প্রশ্ন করেন যে কোন খেলোয়াড় ডবল সেঞ্চুরি করতে পারেন তো তিনি একজন ভারতীয় খেলোয়াড়ের নাম নিয়েছেন।

ব্র্যাড হগ বললেন এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন টি-২০তে ডবল সেঞ্চুরি

ব্র্যাড হগ বললেন এই ভারতীয় খেলোয়াড় টি-২০ ক্রিকেটে করতে পারেন প্রথম ডবল সেঞ্চুরি 1

এখন টি-২০ ফর্ম্যাটে সেঞ্চুরি করা যেনো জলভাত হয়ে গিয়েছে। যে কারণে এখন সমর্থকরা এই ফর্ম্যাটে ডবল সেঞ্চুরি হতে দেখতে চান। যা নিয়ে এক ভারতীয় সমর্থক শিভম জয়সওয়াল অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ব্র্যাড হগকে প্রশ্ন করেন যে তার মতে কোন খেলোয়াড় টি-২০ ফর্ম্যাটে ডবল সেঞ্চুরি করতে পারেন। যার জবাব দিতে গিয়ে ব্র্যাড হগ বলেছেন,

“বর্তমানে রোহিত শর্মাই একমাত্র খেলোয়াড়, আমার মনে হয় যিনি এ ব্যাপারে সক্ষম। ভালো স্ট্রাইকরেট, টাইমিং আর মাঠের চারদিকে ছক্কা মারার বিকল্প খোঁজার মতো শট খেলেন”।

হিটম্যান রোহিত শর্মা একদিনের ক্রিকেটে ৩বার ডবল সেঞ্চুরি করেছেন। একবার তো তিনি ট্রিপল সেঞ্চুরিরি কাছাকাছিও পৌঁছেছিলেন, যা তার সক্ষমতার ব্যাপারে জানান দেয়।

রোহিত বর্তমানে রয়েছেন দুর্দান্ত ফর্মে

ব্র্যাড হগ বললেন এই ভারতীয় খেলোয়াড় টি-২০ ক্রিকেটে করতে পারেন প্রথম ডবল সেঞ্চুরি 2

ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা নিজের ছক্কা মারার সক্ষমতার কারণে পরিচিত। শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি টি-২০ ম্যাচে তিনি মাত্র ১১তম ওভারেই নিজের সেঞ্চুরি পূর্ণ করে ফেলেছিলেন। যদি তিনি এমনটা আবারো করতে সফল হন তো তার জন্য ছোটো ফর্ম্যাটে ডবল সেঞ্চুরি করা খুব বেশি মুশকিল নয়। যে মেজাজে তিনি সেঞ্চুরির পর ব্যাট করেন তা দেখে এটা আশা করা যেতে পারে যে যত দ্রুত সম্ভবত তাকে এই কৃতিত্বও গড়তে দেখা যেতে পারে। বর্তমান সময় তাকে নিজের ফিটনেস হাসিল করার প্রয়াস করতে দেখা যাচ্ছে। যে কারণে এই তারকা খেলোয়াড় এনসিতে রয়েছেন।

আইপিএলে করতে পারেন প্রত্যাবর্তন

ব্র্যাড হগ বললেন এই ভারতীয় খেলোয়াড় টি-২০ ক্রিকেটে করতে পারেন প্রথম ডবল সেঞ্চুরি 3

করোনা ভাইরাসের কারণে এখন আইপিএল ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত হয়ে গিয়েছে। যেখানে ফিটনেস হাসিল করার পর রোহিত শর্মাকে খেলতে দেখা যেতে পারে। নিউজিল্যাণ্ড সফরে শেষ টি-২০ ম্যাচ চলাকালীন তিনি আহত হয়ে গিয়েছিলেন। তারপর থেকে তিনি নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন। রোহিত শর্মা আইপিএলে আরো একবার মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব সামলাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *