স্থগিত হওয়া আইপিএলের একাদশ বাছলেন ব্র্যাড হগ, বাদ বিরাট-রোহিত, অধিনায়ক হিসেবে পছন্দ এই তরুণকে 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ ২৯ ম্যাচের পরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করতে হয়েছিল। এই ২৯ ম্যাচের ভিত্তিতে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ব্র্যাড হগ আইপিএল ২০২১ এর একাদশকে বেছে নিয়েছেন, যা তিনি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থকে নির্দেশনার দায়িত্ব দিয়েছেন। কাঁধে অপারেশনের কারণে শ্রেয়স আইয়ার আইপিএলে অংশ নিতে পারেননি এবং তাঁর জায়গাটি এ বছর অধিনায়কত্বের পন্থের হাতে দেওয়া হয়েছিল। পন্থ তার অধিনায়কত্ব দিয়ে মুগ্ধ করেছিলেন, ২৯ ম্যাচের পরে আট ম্যাচে ছয়টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল দিল্লি ক্যাপিটালস।

IPL 2021 - Rishabh Pant named Delhi Capitals captain

আইপিএল ২০২১ স্কোয়াডের মধ্যে ১১টি খেলোয়াড়ের মধ্যে ব্র্যাড হগ বেছে নিয়েছেন, তার মধ্যে চার জন হলেন দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়। এই দলে তিনি বিরাট কোহলি, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনিকে অন্তর্ভুক্ত করেননি, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর হয়ে এই মরসুমে দুর্দান্তভাবে ব্যাট করা গ্লেন ম্যাক্সওয়েলও তাঁর বিশেষ দলের অংশ নন।

Could Rohit Sharma have won IPL titles with Virat Kohli's RCB team? Aakash  Chopra on India captaincy debate - Sports News

ব্র্যাড হগের আইপিএল ২০২১ একাদশ : শিখর ধাওয়ান (দিল্লি ক্যাপিটালস), পৃথ্বী শ (দিল্লি ক্যাপিটালস), সঞ্জু স্যামসন (রাজস্থান রয়্যালস), ঋষভ পন্থ (অধিনায়ক, দিল্লি ক্যাপিটালস), এবি ডি ভিলিয়ার্স (আরসিবি), রবীন্দ্র জাদেজা (চেন্নাই সুপার কিংস) , স্যাম কারান (চেন্নাই সুপার কিংস), রশিদ খান (সানরাইজার্স হায়দরাবাদ), রাহুল চাহার (মুম্বই ইন্ডিয়ান্স), আবেশ খান (দিল্লি ক্যাপিটালস), জসপ্রীত বুমরাহ (মুম্বই ইন্ডিয়ান্স)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *