ব্র্যাড হগ টি-২০ বিশ্বকাপের জন্য এই উইকেটকিপারকে বললেন ধোনির চেয়ে ভালো বিকল্প

অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা স্পিনার ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বেশ কয়েক বছর আগে। কিন্তু তিনি তার বক্তব্যের কারণে নিয়মিত শিরোনামে থাকেন। ব্র্যাড হগ এমন বয়ান দিয়েছেন যা সম্ভবত মহেন্দ্র সিং ধোনির সমর্থকদের পছন্দ হবে না। আসলে হগ নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এক ভারতীয় সমর্থকের প্রশ্নের জবাব দিয়ে টুইট করে এই কথা বলেছেন।

ব্রড হগ বললেন ঋষভ পন্থকে ধোনির চেয়ে ভালো

টুইটারে এক ভারতীয় সমর্থক হগের কাছে প্রশ্ন করেন যে আগামী টি-২০ বিশ্বকাপকে ধোনি আর ঋষভ পন্থের মধ্যে কে সঠিক বিকল্প। ভারতীয় সমর্থকের এই প্রশ্নের জবাব দিয়ে অস্ট্রেলিয়ার এই তারকা স্পিনার বলেছেন, “আমার মতে পন্থ! ধোনি দুর্দান্ত কিন্তু আমার মতে ও ফিনিশার হিসেবে নিজের টাচ হারিয়ে ফেলেছে। আশা করছি আইপিএল ২০২০ আমাকে ভুল প্রমানিত করবে”।

ধোনির ভবিষ্যত নিয়েও রয়েছে প্রশ্ন

ব্র্যাড হগ টি-২০ বিশ্বকাপের জন্য এই উইকেটকিপারকে বললেন ধোনির চেয়ে ভালো বিকল্প 1

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বৃহস্পতিবার নিজের বাৎসরিক চুক্তির ঘোষণা করে দিয়েছে। এই তালিকায় সবচেয়ে চমকে দেওয়ার মতো কথা এটাই যে এই চুক্তিতে মহেন্দ্র সিং ধোনির নাম নেই। গত বছর পর্যন্ত ধোনির নাম ৫ কোটি টাকার গ্রেড এ-তে ছলেন। ৩৮ বছরের ধণি জুলাই ২০১৯এর পর থেকে কোনো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেননি। এই অবস্থায় তার কেরিয়ার নিয়ে এখন প্রশ্ন উঠে পড়েছে। সমর্থকদের তরফে এই প্রশ্ন করা হচ্ছে যে মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার কি শেষ হয়ে গিয়েছে।

চোটের কারণে দ্বিতীয় ওয়ানডে থেকে বাদ ঋষভ পন্থ

ব্র্যাড হগ টি-২০ বিশ্বকাপের জন্য এই উইকেটকিপারকে বললেন ধোনির চেয়ে ভালো বিকল্প 2

ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুম্বাইতে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে জোরে বোলার প্যাট কমিন্সের বল মাথায় লাগায় শুক্রবার হতে চলা দ্বিতীয় ম্যাচ থেকে আব্দ পড়ে গিয়েছেন। আর রার তৃতীয় ম্যাচ খেলা নিয়ে এখনো কোনো শেষ সিদ্ধান্ত নেওয়া হয়নি। পন্থ মঙ্গলবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হওয়া প্রথম ওয়ানডে ব্যাট করছিলেন, ভারতীয় ইনিংসের ৪৪তম ওভারে তিনি কমিন্সের বাউন্সারে পুল শট মারার চেষ্টা করেন। কিন্তু দ্রুতগতিতে আসা বল পন্থের ব্যাটের কোনায় লেগে হেলমেটে লাগার পর ক্যাচ উঠে যার, এরপরই তিনি তার মাথা ঘুরে যায়। এর ফলে তিনি অস্ট্রেলিয়ার ব্যাটিং চলাকালীন উইকেটকিপিংও করতে নামতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *