IPL2020: ব্র্যাড হগ বাছলেন লীগ স্টেজের প্রথম একাদশ, রাহুল-বিরাটকে দিলেন না জায়গা

আইপিএল ২০২০র লীগ স্টেজ শেষ হয়ে গিয়েছে। প্লে অফের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দ্রাবাদ আর আরসিবির দল কোয়ালিফাই করেছে। লীগ স্টেজ শেষ হওয়ার পর অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ প্রথম একাদশ বেছেছেন। যদিও তিনি আইপিএল ২০২০-র লীগ স্টেজের প্রথম একাদশ বেছেছেন এবং এই একাদশে তিনি কেএল রাহুল আর বিরাট কোহলিকে জায়গা দেননি।

এই ব্যাটসম্যানদের বাছলেন হগ

IPL2020: ব্র্যাড হগ বাছলেন লীগ স্টেজের প্রথম একাদশ, রাহুল-বিরাটকে দিলেন না জায়গা 1

ব্র্যাড হগ ওপেনিংয়ের জন্য দায়িত্ব দিয়েছেন দিল্লি ক্যাপিটালসের শিখর ধবন আর কিংস ইলেভেন পাঞ্জাবের ময়ঙ্ক আগরওয়ালকে। ধবন যেখানে এই টুর্নামেন্টে ২টি সেঞ্চুরি করেছেন, অন্যদিকে ময়ঙ্ক পাঞ্জাবের হয়ে এই টুর্নামেন্টে বেশকিছু দুর্দান্ত ইনিংস খেলেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে হগ তিন নম্বরে রেখেছেন। অন্যদিকে ৪ নম্বরে আরসিবির উইকেটকিপার ব্যাটসম্যান এবি ডেভিলিয়র্সকে বেছেছেন। পাঁচ নম্বরে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়োন মর্গ্যানকে জায়গা দিয়েছেন। এছাড়াও ৬ নম্বরে তিনি হার্দিক পাণ্ডিয়াকে জায়গা দিয়েছেন।

এই বোলারদের উপর ভরসা রেখেছেন ব্র্যাড হগ

IPL2020: ব্র্যাড হগ বাছলেন লীগ স্টেজের প্রথম একাদশ, রাহুল-বিরাটকে দিলেন না জায়গা 2

রাজস্থান রয়্যালসের জোরে বোলার জোফ্রা আর্চারকেও ব্র্যাড হগ নিজের প্রথম একাদশে বেছেছেন। অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাবের মোহম্মদ শামি আর মুম্বাই ইন্ডিয়ান্সের জসপ্রীত বুমরাহকেও ব্র্যাড হগ নিজের এই প্রথম একাদশে জায়গা দিয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের স্পিনার রশিদ খানকেও ব্র্যাড হগ এই একাদশে জায়গা দিয়েছেন। এছাড়াও আরসিবির প্রধান স্পিনার যজুবেন্দ্র চহেলকেও হগ এই প্রথম একাদশে জায়গা দিয়েছেন।

এখানে দেখুন লীগ স্টেজের পর ব্র্যাড হগের দ্বারা নির্বাচিত প্রথম একাদশ

IPL2020: ব্র্যাড হগ বাছলেন লীগ স্টেজের প্রথম একাদশ, রাহুল-বিরাটকে দিলেন না জায়গা 3

শিখর ধবন, ময়ঙ্ক আগরওয়াল, সূর্যকুমার যাদব, এবি ডেভিলিয়র্স, ইয়োন মর্গ্যান, হার্দিক পাণ্ডিয়া, জোফ্রা আর্চার, রশিদ খান, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, যজুবেন্দ্র চহেল।

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ দ্বারা নির্বাচিত আইপিএল ২০২০-র লীগ স্টেজের দলকে যথেষ্ট ভারসাম্য দেখাচ্ছে। নিশ্চিতভাবেই এই দল বিশ্বের যে কোনো দলকে হারানোর ক্ষমতা রাখে।

Leave a comment

Your email address will not be published.