বিরাট, হার্দিক বা ধোনি নন, বরং এই ক্রিকেটারের জন্য পাগল সিঙ্ঘম ফেম কাজল আগরওয়াল 1

বলিউড স্টার্স আর ক্রিকেটারদের কথা যদি বলাহয় তো দুই ইন্ডাস্ট্রিরই একে অপরের সঙ্গে খুব জমে। ক্রিকেটার আর স্টার্সদের মধ্যে দীর্ঘ সময় ধরে যুগলবন্দী দেখতে পাওয়া যায়। অনুষ্কা শর্মার সঙ্গে বিরাট কোহলি হোক, বা শর্মিলা ঠাকুর আর নবাব মনসুর আলি খান পতৌদির মধ্যে বিয়ে এই রকমের জুটি সকলকেই আকর্ষিত করেছে।
জানিয়ে দিই এই মুহূর্তে কাজল আগরওয়ালেরও হৃদয় একজন ক্রিকেটারের জন্য ভীষণই উৎসুক হয়ে আছে। আর সেই খেলোয়াড় হলেন তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা। যাকে নিজের আক্রামণাত্মক মেজাজে বিপক্ষ দলের ঘাম ছোটাতে দেখা যায়।

বিরাট, হার্দিক বা ধোনি নন, বরং এই ক্রিকেটারের জন্য পাগল সিঙ্ঘম ফেম কাজল আগরওয়াল 2

কিন্তু এবার তার এই আক্রামণাত্মক মেজাজের কাজল আগওয়াল দিওয়ানি হয়ে গিয়েছেন। যদিওতিনি রোহিতকে ডেট করছেন না, কিন্তু তিনি তার খেলার ধরণে নিজের হৃদয় দিয়ে বসেছেন। তিনি রোহিতের পাশাপাশি রোহিতের খেলার ফ্যানও হয়ে উঠেছেন।

রোহিত শর্মাকে বললেন নিজের পছন্দের ক্রিকেটার

বিরাট, হার্দিক বা ধোনি নন, বরং এই ক্রিকেটারের জন্য পাগল সিঙ্ঘম ফেম কাজল আগরওয়াল 3

বলিউড লাইফের খবর অনুযায়ী একটি সাক্ষাতকারে কাজল আগরওয়াল বলেছেনযে তিনি রোহিত শর্মাকে স্রেফ পছন্দই করেন না বরং তিনি তার দিওয়ানিও। তিনি বলেন যে তার রোহিতের ক্রিকেট স্কিল ভীষণই পছন্দের। তিনি রোহিত শর্মার প্রত্যেকটি ম্যাচ দেখেন আর তিনি কোনো ম্যাচই মিস করেন না।

বিরাট, হার্দিক বা ধোনি নন, বরং এই ক্রিকেটারের জন্য পাগল সিঙ্ঘম ফেম কাজল আগরওয়াল 4

সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় তিনি বিবেক ওবেরয়ের ফিল্ম নরেন্দ্র মোদি নিয়ে কথা বলেছিলেন। তিনি এ ফিল্মের সমর্থনে পোষ্টও করেছিলেন,তব তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলও হয়ে গিয়েছিলেন। সেই সময় মানুষ তাকে সংঘী সমর্থক পর্যন্ত বলেছিলেন। কাজল সিঙ্ঘম ছবিতে অজয় দেবগনের বিপরীতে ছিলেন।

Leave a comment

Your email address will not be published.