যুবরাজ সিংয়ের সমর্থকদের জন্য খুশির খবর, দ্রুতই হতে পারে তার বায়োপিক ফিল্মের ঘোষণা

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং গত বছরই ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। ২০১১ বিশ্বকাপের প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট থাকা যুবির ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেই যথেষ্ট চড়াইউৎরাই থেকেছে। তিনি ২০০৭ টি-২০ বিশ্বকাপেও দলের জয়ে গুরুতপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ২০১৪ টি-২০ বিশ্বকাপের ফাইনালে ভারতের হারের কারণও যুবিকেই মনে করা হয়।

ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন

যুবরাজ সিংয়ের সমর্থকদের জন্য খুশির খবর, দ্রুতই হতে পারে তার বায়োপিক ফিল্মের ঘোষণা 1

বিশ্বকাপ ২০১১য় ভারতীয় দলকে জেতানোর পর জানা যায় যে যুবরাজ সিংয়ের ক্যান্সার হয়েছে। টুর্নামেন্ট চলাকালীনও তাকে রক্ত বমি করতেও দেখা যায়, কিন্তু তাকে তিনি পাত্তা দেননি। বিশ্বকাপের পর তিনি এই ব্যাপারে জানতে পেরেছিলেন। ক্যান্সারের চিকিৎসা করানোর পর যুবরাজ সিং আরো একবার ক্রিকেটের মাঠে ফেরত আসেন। তিনি ভারতের হয়ে ম্যাচও খেলেন কিন্তু আগের মতো প্রদর্শন করতে পারেননি। ২০১৭য় তিনি ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন। বিশ্বকাপ ২০১৯এ দলে জায়গা না পাওয়ার পর তিনি অবসর ঘোষণা করে দেন।

যুবির উপর তৈরি হতে পারে ফিল্ম

যুবরাজ সিংয়ের সমর্থকদের জন্য খুশির খবর, দ্রুতই হতে পারে তার বায়োপিক ফিল্মের ঘোষণা 2

যুবরাজ সিংয়ের জীবনের উপর ফিল্ম তৈরি হতে পারে। মুম্বাই মিররে ছাপা একটি রিপোর্টের মোতাবেক যুবরাজ সিং আর বান্টি সহদেহের একটি ভিডিয়ো ক্লিপ লস এঞ্জেলসের। দুজনে এখানে যুবরাজ সিংয়ের বায়োপিকের ব্যাপারে আলোচনা করতে পৌঁছেছেন। এর সঙ্গেই তার কথা একটি ভারতীয় প্রোডাকশন হাউজের সঙ্গেও চলছে। এখনো এই ব্যাপারে কোনো অফিসিয়াল বয়ান সামনে আসেনি। যদি সবকিছু ঠিক থাকে তো দ্রুতই এর ঘোষণা হতে পারে। সমর্থকরা নিজেদের সবচেয়ে প্রিয় খেলোয়াড়ের বায়োপিকও দেখতে পেতে পারেন।

বেশকিছু ক্রিকেটারের তৈরি হয়েছে বায়োপিক

যুবরাজ সিংয়ের সমর্থকদের জন্য খুশির খবর, দ্রুতই হতে পারে তার বায়োপিক ফিল্মের ঘোষণা 3

শচীন তেন্ডুলকরের জীবন নিয়ে ফিল্ম তৈরি হয়েছিল। তবে এটি ডকুমেন্টরি ফিল্ম ছিল। এতে কোনো অভিনেতা ছিলেন না। শচীন স্বয়ং নিজের ভূমিকা পালন করেছলেন। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক তৈরি হয়েছিল। এর সঙ্গেই প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবন নিয়েও সিনেমা তৈরি হয়েছে। ভারতীয় মহলা ওয়ানডে দলের অধিনায়ক মিতালি রাজ আর জোরে বোলার ঝুলন গোস্বামীর জীবন নিয়েও ফিল্ম তৈরি হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *