IPL 2022: কেকেআরের এই প্লেয়ারের ফ্যান হলেন অভিনেতা আমির খান, বিস্ফোরক ইনিংস নিয়ে বললেন এই কথা 1

আইপিএল ২০২২ (IPL 2022) এ চারটি দল প্লে অফে প্রবেশ করে ফেলেছে। অন্যদিকে কলকাতা সহ বাকি ৬টি দলের আইপিএলের সফর শেষ হয়ে গিয়েছে। এই টুর্নামেন্টে কেকেআরের ব্যাটসম্যান রিঙ্কু সিং দুর্দান্ত প্রদর্শন করেছেন। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রিঙ্কু সিং ১৫ বলে ৪২ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। কিন্তু কেকেআর এই ম্যাচ জিততে পারেননি। তা সত্ত্বেও রিঙ্কু সকলের মন জয় করে নিয়েছিলেন। বলিউড সুপারস্টার আর মিস্টার পারফেকশনিস্ট নামে জনপ্রিয় আমির খানও এই ইনিংসের পর রিঙ্কুর ফ্যান হয়ে গিয়েছেন।

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করেছেন রিঙ্কু

IPL 2022: কেকেআরের এই প্লেয়ারের ফ্যান হলেন অভিনেতা আমির খান, বিস্ফোরক ইনিংস নিয়ে বললেন এই কথা 2

আইপিএল ২০২২ এ রিঙ্কু সিং ৭টি ম্যাচ খেলার সুযোগ পান। এর মধ্যে তিনি ৩৪.৮০ গড়ে আর ১৪৮.৭১ এর দুর্দান্ত স্ট্রাইকরেটে ১৭৪ রান করেছেন। অপরাজিত ৪২ রান এই মরশুমে তার সর্বশ্রেষ্ঠ প্রদর্শন। এই মরশুমে রিঙ্কু ১৭টি বাউন্ডারি আর ৭টি ছক্কা মারেন। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১৫ বলে রানের ইনিংসটি সমর্থকদের কাছে স্মরণীয় হয়ে গিয়েছে। অভিনেতা আমির খানও রিঙ্কুর এই ইনিংসে প্রভাবিত হয়েছে। আর তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোষ্ট করে রিঙ্কুর যথেষ্ট প্রশংসা করেন।

‘রিঙ্কু দুর্দান্ত প্রদর্শন করেছে’ – আমির খান

পিকে, লগানের মতো জনপ্রিয় সিনেমার অভিনেতা তথা বলিউডের সুপারস্টার এবং মিস্টার পারফেকশনিস্ট নামে জনপ্রিয় আমির খান রিঙ্কু সিংয়ের ফ্যান হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোষ্ট করে কেকেআর আর রিঙ্কুর প্রদর্শন নিয়ে বলেন, “রিঙ্কু দুর্দান্ত প্রদর্শন করেছে। ও প্রায় নিজের দমে ম্যাচ জিতিয়ে দিচ্ছিল। এটা দুর্ভাগ্যজনক ছিল যে ফিল্ডার দুর্দান্ত ক্যাচ নেন, না হলে রিঙ্কু দলকে জয়ের দোড়গোড়ায় পৌঁছে দিয়েছিল। কোনো ব্যাপার নয় হার-জিত চলতেই থাকে’।

রিঙ্কু জানালেন ধন্যবাদ

আমির খানের এই ভিডিয়ো মেসেজের পর রিঙ্কু সিংও অভিনেতাকে পালটা ধন্যবাদ জানিয়েছেন। কেকেআরের তরফ থেকে পোষ্ট করা একটি ভিডিয়োতে রিঙ্কু বলেন, ‘থ্যাঙ্ক ইউ, আমার ব্যাটিং আপনার পছন্দ হয়েছে, এটা শুনে মন খুশি হয়ে উঠেছে”। প্রসঙ্গত, উত্তর প্রদেশের আলিগড়ে জন্মানো রিঙ্কু সিং এখনও পর্যন্ত ৩০টি প্রথম শ্রেণীর ম্যাচে ২৩০৭ রান করেছেন। এর মধ্যে তার ব্যাট থেকে ৫টি সেঞ্চুরি আর ১৬টি হাফসেঞ্চুরি বেরিয়েছে। প্রথম শ্রেণীর ক্রিকেটে তার গড় ৬৪.০৮। তার সর্বোচ্চ প্রদর্শন অপরাজিত ১৬৩ রান। এছাড়াও রিঙ্কু ৪১টি লিস্ট এ ম্যাচে প্রায় ৫১ গড়ে ১৪১৪ রান করেছেন। এর মধ্যে তার ১টি সেঞ্চুরি এবং ১২টি হাফসেঞ্চুরি রয়েছে। তিনি ৬২টি টি-২০ ম্যাচে ৫টি হাফসেঞ্চুরির সাহায্যে ১০১৬ রান করেছেন। আইপিএল ২০২২ এর মেগা নিলামে কেকেআর রিঙ্কু সিংকে ৫৫ লাখ টাকায় কিনেছিল।

Read More: IPL 2022: নাম, জার্সি এবং অধিনায়ক বদলানোর পরেও ভাগ্য পরিবর্তন হলো না এই দলের! ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছে

Leave a comment

Your email address will not be published.