ইনস্টাগ্রামে মায়ান্তির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে বিতর্কে বিনি! 1

সাম্প্রতিক অতীতে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে সেলিব্রিটিরা রীতিমতো হয়রানির শিকার হচ্ছেন তাঁদের ভক্তকুল থেকে সমালোচকদের কাছ থেকে। জোয়ালা গুট্টা থেকে শুরু করে সানিয়া মির্জা এমনকি সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্ক সাইটে ছবি দিয়ে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা জোরে বোলার মুহাম্মদ শামিকেও ভক্তদের কুটুক্তি শুনতে হয়েছে। এবার সেই তালিকায় নতুন করে সংযোজন ঘটলো ভারতীয় ক্রিকেট দলের আরও এক গুরুত্বপূর্ণ ক্রিকেটার স্টুয়ার্ট বিনির নাম। স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গারের সঙ্গে একটি ঘনিষ্ট ছবি সোশ্যাল নেটওয়ার্ক আপলোড করে এবার নিজের ভক্তদের কাছে বিশ্রী ভাষায় গালমন্দ শুনতে হল বিনিকে।

ইনস্টাগ্রামে মায়ান্তির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে বিতর্কে বিনি! 2
এই ছবিটি নিয়েই ঘটল যত কান্ড

ক’দিন আগে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন আলরাউন্ডার ক্রিকেটার রজার বিনির পুত্র স্টুয়ার্ট বিনি নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন । মায়ান্তির সঙ্গে স্টুয়ার্টের ছবি ইনস্টাগ্রামে আপলোড করার সঙ্গে সঙ্গেই ভক্তদের মন্তব্যের ঝড় ওঠে। মূলত সেই সব মন্তব্য গুলি ছিল খুবই আপত্তিজনক। বিশ্রী ভাষায় ভারতীয় ক্রিকেট দলের এই ক্রিকেটারকে আক্রমণ করা হয়।

জবাবে বিনিও সবাইকে ছাপিয়ে গেলেন। এরপর তিনি যা করলেন, তা এতদিন পর্যন্ত কেউ করেননি। মেজাজ হারিয়ে তখনই তিনি ভক্তদের বিরুদ্ধে রীতিমতো কড়া ব্যবস্থা গ্রহণ করলেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশনটাই ব্লকই করে দিলেন। এর ফলে কেউই সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বিনির ছবি দেখতে পেলেও, তাতে কোনও মন্তব্য করতে পারবেন না। এর পর থেকে ভক্তরা আর স্টুয়ার্ট বিনি ও মায়ান্তির ব্যক্তিগত জীবন নিয়ে কাটা ছেড়া করতেপারবে না। পাশাপাশি এই সেলেব জুটিকে নিয়ে অকারণে কোনও মন্তব্য করতে পারবে না।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *