বিরাটদের জার্সি দিয়ে সরছে " ওপো " র লোগো ! 1

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হলো জাতীয় দলের জার্সি থেকে সরতে চলেছে ওপোর লোগো।তার বদলে এইবার থেকে দেখা যাবে ” বায়জু ” কে। প্রসঙ্গত, ” বায়জু ” একটি প্রথম সারির শিক্ষামূলক এ্যপলিকেশন যার ” ব্রান্ড এ্যম্বাসডর ” হিসাবে আমরা দেখেছি স্বয়ং শাহরুখ খানকে।

খুব শীঘ্রই বিরাটদের দেখা যাবে ” বায়জু ” র লোগো ওয়ালা জার্সি পড়তে।ব‍্যাঙ্গালোরের এই শিক্ষামূলক সংস্থা টি আগামী ৫ ই সেপ্টেম্বর ২০১৯ থেকে ৩১ শে মার্চ ২০২২ অবধি জাতীয় দলের স্পন্সর হিসেবে থাকছে।

বিরাটদের জার্সি দিয়ে সরছে " ওপো " র লোগো ! 2

মার্চ ২০১৭ তে ” ওপো ” পেয়েছিলো ভারতের ক্রিকেট দলের জার্সি স্পনসর করার স্বত্ব।সেই সময় তাদের চুক্তি হয়েছিল পাঁচ বছরের।সেই বার তারা লড়াইয়ে হারিয়ে দিয়েছিলো ভিভো কে।

১০৭৯ কোটি টাকা দিয়ে সেই সময় এই স্বত্ব নিয়েছিলো ” ওপো ” যদিও পরবর্তী সময়ে কোম্পানির তরফে মনে করা হয় এই মূল্য অত‍্যন্ত বেশী। কারণ এছাড়াও প্রতি ” বাইল‍্যাটেরাল ম‍্যাচ ” শেষে ৪.৬১ কোটি টাকা এবং আইসিসির ম‍্যাচ প্রতি ১.৫৬ কোটি টাকা করে দিতে হয়।আগামী সেপটেম্বরে ঘরের মাঠে সাউথ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের থেকে ” বায়জু ” কে দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে।

বিরাটদের জার্সি দিয়ে সরছে " ওপো " র লোগো ! 3

” ভারতীয় ক্রিকেট বোর্ড খুবই আনন্দিত ” বায়জু কে নিজেদের পরিবারের সাথে যুক্ত করতে পেরে।৫ ই সেপটেম্বর ২০১৯ থেকে ৩১ শে মার্চ, ২০২২ অবধি ভারতীয় ক্রিকেট দলের মুখ‍্য স্পনসরের ভূমিকায় থাকছেন তারা।ওপোর থেকে সমস্ত রকম স্বত্ব এইবার তুলে নিতে চলেছে” বায়জু ” ।খুব শীঘ্রই তাদের দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের জার্সির লোগোতে, আগামী সেপ্টেম্বর মাসে সাউথ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেই নতুন স্পন্সরশিপের জার্সি গায়ে মাঠে নামবে ভারতীয় ক্রিকেট দল ” ।

ওপোর থেকে একই মূল্যে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে ” বাইজু” র হাতে।ম‍্যাচ প্রতি একই পরিমাণ মূল্য তারা পাবেন বাইজুর থেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *