দিল্লি ক্যাপিটালসের বড়ো ধাক্কা, আইপিএলের শুরু ম্যাচ থেকে বাদ পড়বেন এই তারকা

আইপিএল ২০২০র শুরু হতে এখন ২ মাস সময়ই বাকি রয়েছে। সমস্ত আইপিএল ফ্রেঞ্চাইজিগুলি সিজন-১৩র জন্য নিজেদের দল প্রস্তুত করে ফেলেছে আর সমস্ত টিম মালিক আর সমর্থকরা আইপিএল ২০২০র অধীর আগ্রহে প্রতীক্ষা করছেন। এর মধ্যে দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের জন্য একটা খারাপ খবর সামনে আসছে। দলের এক তারকা খেলোয়াড় আইপিএলের শুরুর কিছু ম্যাচ থেকে বাইরে থাকতে পারেন।

আইপিএলের শুরু ম্যাচ মিস করতে পারেন শিখর ধবন

দিল্লি ক্যাপিটালসের বড়ো ধাক্কা, আইপিএলের শুরু ম্যাচ থেকে বাদ পড়বেন এই তারকা 1

আইপিএল গর্ভনিং কাউন্সিলের ঘনিষ্ঠ সূত্রের কাছ থেকে খবর আসছে যে বিসিসিআই ২৮ বা ২৯ মার্চ থেকে আইপিএল ২০২০র শুরু করতে চায়। যদিও এখনো পর্যন্ত বিসিসিআইয়ের তরফে এর অফিসিয়াল কনফার্মেশন আসেনি। যদি মার্চের শেষ দিকে আইপিএল শুরু হয় তো এটা দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের জন্য ভালো খবর হবে না। আসলে দলের তারকা ব্যাটসম্যান শিখর ধবন আইপিএলের শুরুর কিছু ম্যাচ মিস করতে পারেন। জানিয়ে দিই যে মিডিয়া রিপোর্টসের মোতাবেক শিখর ধবন নিজের চোটের কারণে প্রায় আড়াই মাস মাঠ থেকে দূরে থাকবেন। এই অবস্থায় তার আইপিএলের শুরু কিছু ম্যাচ খেলা মুশকিলই হবে।

দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় শিখর ধবন

দিল্লি ক্যাপিটালসের বড়ো ধাক্কা, আইপিএলের শুরু ম্যাচ থেকে বাদ পড়বেন এই তারকা 2

শিখর ধবন দিল্লি ক্যাপিটালসের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন। তার কাঁধে দলকে ভালো শুরু এনে দেওয়ার দায়িত্ব থাকে। গত মরশুমে দিল্লি ক্যাপিটালস যে প্লে অফে জায়গা করে নিতে পেরেছিল তাতে সবচেয়ে বড়ো যোগদান ছিল শিখর ধবনের। শিখর ধবন আইপিএল ২০১৯এ দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। তিনি মোট ১৬টি ম্যাচে ৩৪.৭৩ গড়ে ৫২১ রান নিজের দলের হয়ে করেছিলেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ছিল ১৩৫.৬৭। তিনি গত মরশুমে মোট ৫টি হাফসেঞ্চুরি দিল্লি ক্যাপিটালসের হয়ে করেছিলেন।

এই রকম হল আইপিএল ২০২০র জন্য দিল্লি ক্যাপিটালসের দল

দিল্লি ক্যাপিটালসের বড়ো ধাক্কা, আইপিএলের শুরু ম্যাচ থেকে বাদ পড়বেন এই তারকা 3

শ্রেয়স আইয়ার, পৃথ্বী শ, অজিঙ্ক রাহানে, শিখর ধবন, ঈশান্ত শর্মা, অমিত মিশ্রা, আবেশ খান, সন্দীপ লামিছানে, কাগিসো রাবাদা, কিমো পল, অক্ষর প্যাটেল, হর্ষল প্যাটেল, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, জেসন রয়, মোহিত শর্মা, ললিত যাদব, মার্কস স্টোইনিস, ক্রিস ওকস, অ্যালেক্স কেরি, শিমরন হেটমেয়ার, তুষার দেশপান্ডে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *