আইপিএলে বড় ধাক্কা, এই দেশের ক্রিকেটাররা ফিরছেন মাঝপথেই 1

ভারতে ক্রমবর্ধমান করোনার মামলার পরিপ্রেক্ষিতে, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড তার আইপিএল ২০২১-এ জড়িত খেলোয়াড়দের সম্পর্কে একটি বড় সিদ্ধান্ত নিতে পারে। কোভিড ১৯ মামলার ক্রমবর্ধমান সংখ্যার প্রেক্ষিতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড তার খেলোয়াড়দের টুর্নামেন্ট থেকে সরিয়ে নিতে পারে। নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে যে তারা নিয়মিত পরিস্থিতি পর্যবেক্ষণ করছে এবং তারা আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির সাথেও যোগাযোগ করছে। আটজন ক্রিকেটার নিউজিল্যান্ডের হয়ে আইপিএলে অংশ নিচ্ছেন, কেন উইলিয়ামসন, জেমস নিশাম, ট্রেন্ট বোল্টের মতো বড় নামগুলি।

আইপিএলে বড় ধাক্কা, এই দেশের ক্রিকেটাররা ফিরছেন মাঝপথেই 2

এএনআইয়ের খবরে বলা হয়েছে, নিউজিল্যান্ডের পাবলিক অ্যাফেয়ার্স ম্যানেজার রিচার্ড বক ‘নিউজিল্যান্ড হেরাল্ড’কে বলেছেন, “আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং আমরা আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির সাথেও নিয়মিত যোগাযোগ করছি, যাতে সংলাপটি উন্মুক্ত থাকে, কারণ এখনই সময় এসেছে টুর্নামেন্ট শুরু করার জন্য। পরিস্থিতি আরও খারাপ হলে আমরা সব ধরণের সম্ভাবনা নিয়ে কথা বলতে প্রস্তুত। যদি কোনও টেস্ট খেলোয়াড় বিতর্কের স্বার্থে ধরা পড়েন, সম্ভবত ইংল্যান্ডে তার সফর চালিয়ে যাওয়া আরও গুরুত্বপূর্ণ হবে।“ বৃহস্পতিবার ভারত থেকে ভ্রমণ করা লোকের প্রবেশ নিষিদ্ধ করেছে নিউজিল্যান্ড। নিউজিল্যান্ড সরকার ভারত থেকে নিউজিল্যান্ডে আসা ২৩ জনের মধ্যে ১৭ জনকে করোনার ইতিবাচক বলে প্রমাণিত হওয়ার পরে এই সিদ্ধান্ত নিয়েছিল।

আইপিএলে বড় ধাক্কা, এই দেশের ক্রিকেটাররা ফিরছেন মাঝপথেই 3

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডারনও বলেছেন যে তাঁর আটজন খেলোয়াড়ের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটি নিউজিল্যান্ড ক্রিকেটের দায়িত্ব। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে ৯ এপ্রিল থেকে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে। ট্রেন্ট বোল্ট এবং জেমস নিশাম মুম্বাই দলের অংশ, এবং কেন উইলিয়ামসন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *