কেভিন পিটারসনের বড়ো ভবিষ্যতবাণী, এই দলকে বললেন আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন

আইপিএলের ত্রয়োদশ মরশুম ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আর এই আইপিএল ইউএই-তে হবে। ক্রিকেটের পণ্ডিতরা এখন আইপিএল ২০২০ নিয়ে ভবিষ্যতবাণী করতে শুরু করেছেন। এর মধ্যে ইংল্যান্ডের প্রাক্তন তারকা ব্যাটসম্যান কেভিন পিটারসনও আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন টিম নিয়ে একটি বড়ো ভবিষ্যতবাণী করেছেন।

কেভিন পিটারসন দিল্লি ক্যাপিটালসকে বললেন আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন

কেভিন পিটারসনের বড়ো ভবিষ্যতবাণী, এই দলকে বললেন আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন 1

আসলে কেভিন পিটারসন ভবিষ্যতবাণী করে দিল্লি ক্যাপিটালসের দলকে আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন বলেছেন। তিনি নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “ইউকের বায়ো বাবল থেকে ইউএই-র বায়ো বাবল পর্যন্ত…। আমার মনে হয় যে আমাদের ক্রিকেট আবারও ক্রিকেট রয়েছে আর আমি সবসময়ের মতো আইপিএলে কাজ করা নিয়ে ভীষণই উৎসাহিত”। সেই সঙ্গেই তিনি খেলেন, “কে জিতছে, আশা করছি দিল্লি ক্যাপিটালস”।

দিল্লির কাছে এই মরশুমের জন্য যথেষ্ট ভালো দল

কেভিন পিটারসনের বড়ো ভবিষ্যতবাণী, এই দলকে বললেন আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন 2

দিল্লি ক্যাপিটালসের কাছে এই মরশুমে যথেষ্ট ভালো ভারতীয় খেলোয়াড় রয়েছে। তাদের কাছে তরুণ আর অভিজ্ঞ খেলোয়াড়দের ভালো মিশ্রণ রয়েছে। দলের কাছে অজিঙ্ক রাহানে, রবিচন্দ্রন অশ্বিন, ঈশান্ত শর্মা আর শিখর ধবনের মতো অভিজ্ঞতা রয়েছে, তো অন্যদিকে দলের কাছে ঋষভ পন্থ, পৃথ্বী শ, আর শ্রেয়স আইয়ারের মতো তরুণ ভারতীয় খেলোয়াড়রাও রয়েছেন। বোলিংয়েও ধলের কাছে যথেষ্ট ধার রয়েছে। জোরে বোলার হিসেবে দলের কাছে কাগিসো রাবাদা আর ক্রিস ওকসের মতো ২জন বিশ্বস্তরীয় বোলার রয়েছেন। অন্যদিকে স্পিন বিভাগে এই দলের কোনো মোকাবিলাই নেই। দলের কাছে অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, অমিত মিশ্রা আর সন্দীপ লামিছানের মতো ৪জন কোয়ালিটি স্পিনার রয়েছেন।

আইপিএল ২০২০র জন্য এই রকম হল দিল্লি ক্যাপিটালসের দল

কেভিন পিটারসনের বড়ো ভবিষ্যতবাণী, এই দলকে বললেন আইপিএল ২০২০র চ্যাম্পিয়ন 3

শ্রেয়স আইয়ার (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, অমিত মিশ্রা, আবেশ খান, অক্ষর প্যাটেল, হর্সল প্যাটেল, ঈশান্ত শর্মা, কাগিসো রাবাদা, কিমো পল, পৃথ্বী শ, রবিচন্দন অশ্বিন, ঋষভ পন্থ, সন্দীপ লামিছানে, শিখর ধবন, ড্যানিয়ল স্যামস, এনরিচ নোর্ৎজে, অ্যালেক্স কেরি, শিমরন হেটমেয়ার, মোহিত শর্মা, তুষার দেশপাণ্ডে, মার্কস স্টোইনিস, ললিত যাদব।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *