তৃতীয় ওয়ানডে ম্যাচে খেলতে পারবেন কি ভুবনেশ্বর কুমার! জানালেন সঞ্জয় বাঙ্গার

ভারত আর ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দলের জোরে বোলার ভুবনেশ্বর কুমার খেলার সুযোগ পাচ্ছেন না। প্রসঙ্গত জানিয়ে রাখি ভারত আর ইংল্যান্ডের মধ্যে তৃতীয় তথা নির্নায়ক ওয়ানডে ম্যাচ আগামি কাল মঙ্গলবার খেলা হবে। আর এই ম্যাচের আগের দিন আজ সোমবার একটি প্রেস কনফারেন্সে ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার জানালেন, ভুবি তৃতীয় ওয়ানডে ম্যাচেও খেলতে পারবেন কি না।

ম্যাচের আগে ভুবির ফিটনেসের উপর নির্ভর করে নেওয়া হবে সিদ্ধান্ত
তৃতীয় ওয়ানডে ম্যাচে খেলতে পারবেন কি ভুবনেশ্বর কুমার! জানালেন সঞ্জয় বাঙ্গার 1
ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার তৃতীয় ম্যাচের আগের দিন আজ একটি প্রেস কনফারেন্সে ভুবিকে তৃতীয় ম্যাচের প্লেয়িং ইলেভেনে রাখার ব্যাপারে জানান, “ ভুবনেশ্বর কুমার একজন কোয়ালিটি বোলার, আর আমরা এই সিরিজের আগে বুমরাহকে হারিয়েছি, আর আমরা আমাদের দলের দুই প্রধান বোলারকে মিস করছি। কিন্তু এটাও ব্যাপার যে বিশ্বকাপের আগে আমাদের হাতে আর মাত্র ১৫ ১৬টি ম্যাচই বাকি রয়েছে। আর আমাদের জন্য এটা একটা ভাল সুযোগ যে আমরা আমাদের রিজার্ভ বেঞ্চের শক্তিকে পরীক্ষা করি। আমরা আসন্ন টেস্ট সিরিজকেও দেখছি, আর ভুবনেশ্বরকে নিয়ে এই জন্য কোনও চান্স নিতে চাই না। ও আমাদের প্রধান বোলারদের মধ্যে একজন। আমরা ওর ফিটনেসকে ম্যাচের আগে দেখব, আর তার উপরেই নির্ভর করে সিদ্ধান্ত নেব তৃতীয় ওয়ানডেতে ওকে খেলানোর”।

আমাদের দল খেলার উপর ধ্যান কেন্দ্রিত করছে
তৃতীয় ওয়ানডে ম্যাচে খেলতে পারবেন কি ভুবনেশ্বর কুমার! জানালেন সঞ্জয় বাঙ্গার 2
দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হার নিয়ে ব্যাটিং কোচ বাঙ্গার জানান, “ আমাদের গত ১২ মাস যথেষ্ট ভাল গিয়েছে। যদিও যখন আপনি এমন হারের মুখ দেখেন, তখন দল অবশ্যই হতাশ হয়। কিন্তু আমাদের প্লেয়াররা খেলার উপর নিজেদের ধ্যান সম্পূর্ণরূপে কেন্দ্রিত করছে। আর তৃতীয় ওয়ানডেতে আবার জয়ের রাস্তায় ফেরার চেষ্টা করবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *