কাকে মন দিলেন ভুবনেশ্বর কুমার! অবশেষে পরিচয় পাওয়া গেল সেই রহসাময়ী তরুণীর 1

হায়দরাবাদ: এলিমিনেটর ম্যাচে কলকাতা নাইটরাইডার্সের কাছে হেরে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে এবার এই টুর্নামেন্টে নজর কেড়েছেন সেই দলের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। তবে শুধু মাঠের মধ্যে নয়, এবার মাঠের বাইরেও আলোচনার মধ্যে চলে এসেছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভুবি। আর সব কিছুর মূলে রয়েছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা সেই ছবিটাই। ধোঁয়াশা জিইয়ে রেখে তিনি আবার এমন ক্যাপশনও লিখেছেন যা আরও সাসপেন্স তৈরি করেছে। ছবিটিতে স্পষ্ট, প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই ভারতীয় পেসারটি।

Bhuvaneshwar Kumar

ভুবনেশ্বর যে ছবিটি পোস্ট করেছেন তা ইচ্ছাকৃতভাবে ‘ক্রপ’ করা।  ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি রেস্তোরাঁয় ডিনার করছেন। তবে তিনি কার সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন, নিজের ফ্যানদের কাছ থেকে তা লুকিয়ে রেখেছেন। ক্যাপশনে রহস্য লুকিয়ে রেখে তিনি লিখেছেন, ‘ডিনার ডেট।

Related image

গোটা ছবিটা তাড়াতাড়ি প্রকাশ করা হবে।’ এই ছবি দেখে সমর্থকদের মনে একাধিক প্রশ্ন ওঠে। মনে করা হয় তিনি হয় প্রেমে পড়েছেন, নয়তো শীঘ্রই বিয়ে করতে চলেছেন। কিন্তু মহিলাটি কে? এই প্রশ্নটাই সব থেকে জোরদার হয়। আসলে এই ঘটনার আগে লাজুক প্রকৃতির ভুবনেশ্বরকে এতটা ‘রহস্যজনক’ পোস্ট করতে দেখা যায়নি।

কাকে মন দিলেন ভুবনেশ্বর কুমার! অবশেষে পরিচয় পাওয়া গেল সেই রহসাময়ী তরুণীর 2

তবে এবার সেই রহস্যের সমাধান অনেকটাই হয়ে গিয়েছে। দেশের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সেই মহিলাটি হলে তেলেগু সিনেমার বাঙালি অভিনেত্রী অনুস্মৃতী সরকার। এই অনুস্মৃতী বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করেছেন। এই মুহূর্তে তিনি ভুবনেশ্বরকে ডেট করার পাশাপাশি বলিউডেও সফল হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Image result for anusmriti sarkarImage result for anusmriti sarkarImage result for bhuvneshwar kumar bowling

কাকে মন দিলেন ভুবনেশ্বর কুমার! অবশেষে পরিচয় পাওয়া গেল সেই রহসাময়ী তরুণীর 3

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *