[cwa id='h1']
মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে, তারপর নিশানা সাধলেন ধোনির উপর

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ইংল্যান্ড সফরে জন্য ভারতীয় দলে জায়গা পাওয়া ওয়াশিংটন সুন্দর আহত হওয়ার কারণে দল থেকে ছিটকে গিয়েছেন। প্র্যাকটিস সেশনে ফুটবল খেলার দরুণ আহত হন সুন্দর। যে কারণে দল থেকে ছিটকে যেতে হয় তাকে। তা নিয়েই কমেন্টেটর হর্ষ ভোগলে দলের প্র্যাকটিস চলাকালীন ফুটবল খেলার প্যাশন নিয়ে প্রশ্ন তুললেন। প্রসঙ্গত এর আগে প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়াও প্র্যাকটিস সেশনে টিম ইন্ডিয়ার ফুটবল খেলা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ভারতীয় দলের খেলোয়াড়দের প্র্যাকটিস সেশনে প্রায়ই ফুটবল খেলতে দেখা যায়।

যা বললেন হর্ষ ভোগলে
মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে, তারপর নিশানা সাধলেন ধোনির উপর 1
ক্রিকেটের জনপ্রিয় কমেন্টেটরদের মধ্যে একজন হর্ষ ভোগলে খেলোয়াড়দের ফুটবল খেলা নিয়ে প্রশ্ন তুলে টুইট করে লেখেন, “ তরুণ ওয়াশিংটন সুন্দরকে অনুভব করুন। একটি ক্রিকেট ট্যুর চলাকালীন ফুটবল খেলতে গিয়ে আহত হন। ফুটবলের সঙ্গে খেলা কখনই বুঝতে পারি নি”।

এর আগেও ফুটবল খেলার কারণে আহত হয়েছেন প্লেয়াররা

মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে, তারপর নিশানা সাধলেন ধোনির উপর 2
Credits: geettyimages

ম্যাচের আগে প্র্যাকটিস সেশনে ফুটবল খেলতে গিয়ে আহত হওয়া ওয়াশিংটন সুন্দর প্রথম খেলোয়াড় নন যিনি আহত হলেন। এর আগেও বেশ কয়েকজন খেলোয়াড় ফুটবল খেলতে গিয়ে আহত হয়েছেন। যার মধ্যে রোহিত শর্মা এবং যুবরাজ সিংয়ের নামও শামিল রয়েছে। ম্যাচের আগে এইভাবে ফুটবল খেলা ভবিষ্যতে ভারতীয় দলের জন্য সমস্যা তৈরি করতে পারে।

যদি কোনও বড় ম্যাচের আগে দলের কোনও বড় খেলোয়াড় আহত হয়ে যান, তাহলে টিম ইন্ডিয়ার জন্য তার ভরপাই করা সেই সময় সহজ হবে না। এটা দেখেই হর্ষ ভোগলে এবং আকাশ চোপড়া প্র্যাকটিসে ফুটবল খেলা নিয়ে প্রশ্ন তুলেছেন। প্রসঙ্গত ভারতীয় দলে যবে থেকে মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক হয়েছিলেন, তখন থেকেই দলের প্র্যাকটিসে ফুটবল খেলা চালু হয়েছিল। তার আগে ভারতীয় দল ম্যাচের আগের প্র্যাকটিস সেশনে ফুটবল খেলত না। এখন এটা দিয়েই ধোনির উপর নিশানা সাধার চেষ্টা করছেন হর্ষ ভোগলে।
মহেন্দ্র সিং ধোনির এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে, তারপর নিশানা সাধলেন ধোনির উপর 3

[cwa id='revcontent']
SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
[cwa id='moreat']