শেষ বলে ছক্কা মেরে আরসিবিকে দুর্ধর্ষ ম্যাচ জেতালেন ভরত, হতবাক দিল্লি 1

আইপিএলের শেষ লিগ ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে নবম জয় নথিভুক্ত করেছে। ব্যাঙ্গালোরের সামনে দিল্লি ১৬৫ রানের চ্যালেঞ্জ স্থাপন করেছিল, যা শ্রীকর ভরত-এর একটি ম্যাচ-জয়ী ছক্কার ভিত্তিতে ম্যাচের শেষ বলে অর্জন করেছিল। ভরত এই ইনিংসে অপরাজিত ৭৮ রান করেন। ৫২ বলের এই ইনিংসে তিনি তিনটি চার ও চারটি ছক্কা হাঁকান। এর বাইরে, তিনি গ্লেন ম্যাক্সওয়েলের কাছ থেকেও অনেক সমর্থন পেয়েছিলেন ভাল ফর্মে। ম্যাক্সওয়েল অপরাজিত ৫১ রান করেন।

এই ম্যাচে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। (শিখর ধাওয়ান) শিখর ধাওয়ান (৪৩) এবং পৃথ্বী শ (৪৮) জুটি দুর্দান্ত সূচনা দেয়। কিন্তু এর পরে দিল্লির বাকি ব্যাটসম্যানরা এই শুরুর সুবিধা নিতে পারেনি এবং দিল্লি ৫ উইকেট হারিয়ে মাত্র ১৬৪ রান করতে পারে। পৃথ্বী এবং ধাওয়ানের পর, শিমরন হেটমায়ার অনেক অবদান রেখেছিলেন। কিন্তু অধিনায়ক ঋষভ পন্থ (১০) এবং শ্রেয়াস আইয়ার এর সুবিধা নিতে পারেননি।

গত ১৩ মরসুম থেকে উভয় দলই তাদের প্রথম শিরোপার জন্য অপেক্ষা করছে। এবার দুজনেই শিরোনামের কাছাকাছি আসছে বলে মনে হচ্ছে। দুই দলই ইতিমধ্যেই প্লে-অফে নিজেদের জায়গা নিশ্চিত করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *