করুণ নায়ারের পাশে ভাজ্জি, একহাত নিলেন নির্বাচকদের 1

বিশেষ প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে ও টি-২০ সিরিজের জন্য দল নির্বাচন হয়ে গিয়েছে। এই সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন বিরাট৷ শুক্রবার মুম্বইয়ে ভারতীয় ক্রিকেটের সদর দফতরে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে এবং তিন ম্যাচের টি-২০ সিরিজের দল ঘোষণা করেন নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ৷ ১৫ জনের দল বেছে নেয় নির্বাচক কমিটি৷ দুই ফর্ম্যাটেই দলে ফিরলেন যুবরাজ সিং৷ ফিরলেন আশিস নেহেরা৷ টি-২০তে ফিরলেন সুরেশ রায়না৷ দলে অভিজ্ঞদের পাশাপাশি সুযোগ পেয়েছেন বেশ কিছু তরুণ ক্রিকেটার। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভাল ব্যাট করেও সুযোগ পাননি করুণ নায়ার।

সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজে চেন্নাই টেস্টে ট্রিপল সেঞ্চুরি করার নজির গড়েছেন করুণ নায়ার। শুধু তাই নয়, আইপিএলেও মারকাটারি মেজাজে দেখা যায় তাকে। অথচ কর্নাটকের এই তারকা ব্যাটসম্যানকে কেন ওয়ান ডে ও টি-২০ সিরিজের জন্য ভাবা হল না, সেটা অবাক করেছে হরভজন সিংকে। দেশের এই তারকা অফস্পিনার মনে করছেন, করুণ’কে না নেওয়াটা নির্বাচকদের একটা ভুল সিদ্ধান্ত। নিজের এই বক্তব্য টুইটারের মাধ্যমে তুলে ধরে ভাজ্জি লেখেন, ‘হ্যালো বন্ধুরা। করুণ নায়ার কোথায় গেল? ও তো কয়েকদিন আগেই টেস্টে ৩০০ করল। অনুশীলন ম্যাচেও ইংল্যান্ডের বিরুদ্ধে ওর দলে জায়গা হয়নি। ভুলে যাও ওয়ান ডে। ওয়াহ এটা দারুণ।’

করুণ নায়ারের পাশে ভাজ্জি, একহাত নিলেন নির্বাচকদের 2

আসন্ন ওয়ান ডে ও টি-২০ সিরিজে যুবরাজ ও নেহেরার পাশাপাশি দলে ফিরেছেন শিখর ধাওয়ান, রবীচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কেএল রাহুল ও ভুবনেশ্বর কুমার। চোটের কারণে এরা কেউই ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে মাঠে নামতে পারেননি। ওয়ান ডে ও টি-২০ সিরিজে ফের মাঠে দেখা যাবে এই ক্রিকেটারগুলিকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *