Best Playing XI Of GT For IPL 2022: আইপিএল ২০২২ গুজরাট টাইটান্সের বেস্ট প্লেয়িং ১১ !! 1

এই বছর থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) প্রবেশ করা দুটি নতুন ফ্র্যাঞ্চাইজির মধ্যে একটি, গুজরাট টাইটানস (GT), বেঙ্গালুরুতে IPL 2022 মেগা নিলামে তাদের প্রথম স্কোয়াড তৈরি করেছে৷ আহমেদাবাদ-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি, যা তিনজন খেলোয়াড়কে প্রাক-নিলামে স্বাক্ষর করেছিল, দু’দিন ধরে উচ্চ-তীব্র বিডিং যুদ্ধে তাদের কিটিতে কিছু উল্লেখযোগ্য কেনা যোগ করেছে। যেহেতু GT প্রধান ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ওপেনিং ব্যাটার শুভমান গিল (Shubman Gill) এবং রিস্ট স্পিনার রশিদ খানকে (Rashid Khan) চুক্তিবদ্ধ করেছে, তাই তারা এই বড় নামগুলির চারপাশে একটি প্রতিভাবান স্কোয়াড তৈরি করার অভিপ্রায় নিয়েছিল।

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, ওপেনিং ব্যাটার শুভমান গিল এবং রিস্ট স্পিনার রশিদ খানকে চুক্তিবদ্ধ করেছে

Looking forward to bringing joy to people of Gujarat"- Shubman Gill ready  to don Gujarat Titans jersey in IPL 2022

ইংল্যান্ডের ওপেনার জেসন রয় (Jason Roy), দক্ষিণ আফ্রিকার মিডল অর্ডার ব্যাটার ডেভিড মিলার (David Miller), নিউজিল্যান্ডের স্পিডস্টার লকি ফার্গুসন, অস্ট্রেলিয়ান উইকেটকিপার-ব্যাটার ম্যাথু ওয়েড এবং ওয়েস্ট ইন্ডিজের তরুণ আলজারি জোসেফ তাদের চূড়ান্ত দলকে শক্তিশালী করার সাথে গুজরাট নিলাম টেবিলে পাঁচটি উল্লেখযোগ্য বিদেশী কেনাকাটা করেছে। তাদের ভারতীয় দলে, জিটি ঋদ্ধিমান সাহা, বিজয় শঙ্কর এবং রাহুল তেওয়াটিয়া, বরুণ অ্যারন, সাই কিশোর, জয়ন্ত যাদব সহ অন্যদের মধ্যে নিয়ে এসেছিল। দলটি বিডিং যুদ্ধের একটি শালীন দল তৈরি করেছে এবং তাদের অস্ত্রাগারে কিছু উল্লেখযোগ্য লাভ এবং কিছু সুস্পষ্ট চিঙ্ক নিয়ে বেরিয়ে এসেছে।

IPL 2022-এর জন্য সবচেয়ে শক্তিশালী গুজরাট টাইটান্স প্লেয়িং ইলেভেন:

Gujarat Titans 2022 Players List: Check team updates and full team squad in  mega auction | Cricket News - Times of India

জেসন রয়, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), বিজয় শঙ্কর, ডেভিড মিলার, হার্দিক পান্ডিয়া, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, লকি ফার্গুসন, দর্শন নালকান্দে, মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published.