IPL 2022: আরসিবির বিরুদ্ধে খেলা নিয়ে মার্কো জানসেন বলেছেন, "এখন পর্যন্ত সাদা বলে সেরা ওভারটি করেছি!" 1

IPL 2022 এ শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalore) পরাজিত করার সময় মার্কো জানসেন (Marco Jansen) তার দল সানরাইজার্স হায়দ্রাবাদকে (Sunrisers Hyderabad) তাদের টানা পঞ্চম জয় অর্জনে সহায়তা করেছিলেন। আরসিবির ইনিংসের দ্বিতীয় ওভারে তিন উইকেট নেন জানসেন। এরপর পুরো ম্যাচে ব্যাকফুটেই থাকল আরসিবি। জানসেন দুর্দান্ত বোলিং করেছেন, ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis), বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুজ রাওয়াতকে (Anuj Rawat) তার শিকারে পরিণত করেছেন। বাঁ-হাতি ফাস্ট বোলার ফাফকে ক্লিন আপ করেন এবং দ্বিতীয় স্লিপে বিরাট ও রাওয়াতকে ক্যাচ দিয়ে হায়দরাবাদকে ড্রাইভিং সিটে বসান।

IPL 2022-এ দুর্দান্ত বোলিং করেছে

मार्को जानसेन ने एक ही ओवर में फाफ डू प्‍लेसी, विराट कोहली और अनुज रावत के विकेट लिए

আমরা আপনাকে বলি যে কেন উইলিয়ামসন টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। টানা সপ্তমবারের মতো টস জিতে এই মরসুমে উইলিয়ামসনের ভাগ্য ভালো। জানসেন তার প্রথম ওভারেই বিস্ফোরণ ঘটান এবং বল দু’পাশে খুব ভালোভাবে সুইং করেন। জানা যায়, এ বছর সানরাইজার্স হায়দ্রাবাদ দলের বোলিং আক্রমণ অন্যতম সেরা। নিয়মিত বিরতিতে পাওয়ারপ্লেতে উইকেট নিচ্ছেন অরেঞ্জ আর্মির বোলাররা। জানসেন তার পারফরম্যান্সে আনন্দ প্রকাশ করে ম্যাচের পরে বলেছিলেন, “আমি কেবল জিনিসগুলি সহজ রাখার চেষ্টা করেছি। আমি একটি পরিষ্কার খেলা পরিকল্পনা ছিল. কখনো কখনো বল হাত থেকে পিছলে অনেক দূরে চলে যায়।”

SRH-এর পঞ্চম জয়ে সাহায্য করেছে

TATA IPL 2022 CSK v SRH: Marco Jansen is all set to make his debut for SRH

এক ওভারে তিন উইকেট নেওয়ার বিষয়ে জানসেন বলেন, “প্রথম বলের পর আমি অনুভব করেছি বলটি খুব ভালোভাবে সুইং করছে। তারপর পরের বলটি তেমন সুইং হয়নি এবং এটি অ্যাঙ্গেলের সাথে চলে গেছে। ব্যক্তিগতভাবে, আমি আমার তৃতীয় উইকেট উপভোগ করেছি। এটা অবশ্যই আমার সর্বকালের সেরা সাদা বল পারফর্মেন্স।” তিন উইকেট নেওয়া টি নটরাজনের (T Natarajan) কাছ থেকে জানসেন ভালো সমর্থন পেয়েছেন। পার্পল ক্যাপের তালিকায় বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছেন নটরাজন।

Read More: IPL 2022: মুম্বাইকে হারিয়ে রহস্যে থেকে পর্দা তুললেন লখনউ অধিনায়ক KL রাহুল, এই প্লেয়ারকে দিলেন শ্রেয় !!

Leave a comment

Your email address will not be published.