এখনও পর্যন্ত ইংল্যান্ডের সর্বকালের সেরা ক্রিকেটার হতে পারেন বেন স্টোক্স 1

ইংল্যান্ডের প্রাক্তন পেসার ডমিনিক কর্ক বিশ্বাস করেন যে বেন স্টোকস দেশের সেরা ক্রিকেটার হয়ে উঠবেন। অলরাউন্ডার ওয়েল ইন্ডিজের বিপক্ষে ওল্ড ট্র্যাফোর্ডে চলমান দ্বিতীয় টেস্ট ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করার পরে তার প্রতিক্রিয়া। ওপেনার ডোম সিবলির সাথে স্টোকস ২৬০ রানের জুটি গড়েন যা ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৪৬৯ রান করে ওয়েস্ট ইন্ডিজের আক্রমণ ছুঁড়েছিল

ইংল্যান্ড বনাম ভারত: স্ট্যাটস: চতুর্থ দিন হলো মোট ৭ রেকর্ড, এমনটা করা বিশ্বের প্রথম খেলোয়াড় হলেন ঋষভ পন্থ

বেন স্টোকস গত বছর অসাধারণ ছিল। ২০১৮ বিশ্বকাপের জয়জয়কারে তিনি ইংল্যান্ডের মূল ভিত্তি ছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে গ্র্যান্ড-ফাইনালে সাউথপাওয়া নাটকীয় সুপার ওভারের অংশ ছিল। এই ওভারটি সমাপ্ত হয় তবে বাউন্ডারি কাউন্ট রুলের ভিত্তিতে তার দল জিতেছিল।

এখনও পর্যন্ত ইংল্যান্ডের সর্বকালের সেরা ক্রিকেটার হতে পারেন বেন স্টোক্স 2

যাইহোক, স্টোকস ইতিমধ্যে অ্যাশেজ ২০১৯ সালে তার হেডিংলে ইনিংসের সাথে ইংল্যান্ডের ক্রিকেট ইতিহাসে তার নামটি খাঁজিয়ে ফেলেছে St অলরাউন্ডার ১৩৫ রান করেছিলেন এবং জ্যাক লিচের সাথে শেষ উইকেটে ৭৬ রানের জুটি গড়েন। তাঁর একাকী চেষ্টায় ইংল্যান্ডকে পাঁচ ম্যাচের সিরিজ সমতায় নিয়ে যায়।

ডোমিনিক কর্ক বেন স্টোকসকে সর্বোচ্চ আখ্যা দেন।

এখনও পর্যন্ত ইংল্যান্ডের সর্বকালের সেরা ক্রিকেটার হতে পারেন বেন স্টোক্স 3

ডমিনিক কর্ক আরও কঠোর পরিশ্রম করার এবং তার গেমটি উন্নত করার বেন স্টোকসের দৃঢ় প্রতিজ্ঞার প্রশংসা করেছে। তিনি তার অবদানের জন্য স্টোকসকে অত্যন্ত রেট দেন।

“আমি সত্যই ভাবি যে তার কাজের নৈতিকতার কারণে সে আরও ভাল হতে পারে। তিনি ব্যাটিং করতে চান, তিনি বোলিং করতে চান, তিনি তাঁর খেলায় কাজ করতে চান, আরও ভাল হতে চান, ”কর্ক স্কাই স্পোর্টস শো দ্য ক্রিকেট বিতর্কে বলেছেন। “আমি জানি তিনি তার বোলিংয়েও অনেক কিছু করতে পারেন। আমি কেবল দেখতে পাচ্ছি যে এই মানুষটি কেবল বিশ্বের সেরা হয়ে উঠছে না তবে আমরা এখন পর্যন্ত সবচেয়ে সেরা হয়ে উঠছি। আমি তাকে কতটা রেট দিই ”।

প্রাক্তন সেমারের ধারণা ছিল তিন বছর আগে ব্রিস্টল বারের লড়াইয়ের পরে বিশ্বকাপের নায়কের জন্য জিনিসগুলি আরও ভাল পরিবর্তিত হয়েছিল। আদালত তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ সাফ করার আগে স্টোকস দীর্ঘদিন দলের জন্য বাইরে ছিলেন। তার পর থেকে আর কখনও সে পিছনে ফিরে তাকাতে পারেনি।

রিপোর্ট: ভারতের দ্বিতীয় টেস্ট জেতা নিশ্চিত, ইংল্যান্ড দলে থাকবেন না প্রথম টেস্ট জেতার এই হিরো

প্রাক্তন সেমারের ধারণা ছিল তিন বছর আগে ব্রিস্টল বারের লড়াইয়ের পরে বিশ্বকাপের নায়কের জন্য জিনিসগুলি আরও ভাল পরিবর্তিত হয়েছিল। গত বছর, স্টোকস নিজেই বলেছিলেন যে এই অযৌক্তিক ঘটনা এবং পরবর্তী ঘটনাগুলির ধারাবাহিকতা, যা তার ক্যারিয়ারকে ১৫ মাস ধরে ডেকেছিল, সম্ভবত সবচেয়ে ভাল জিনিসটি তার সাথে ঘটতে পারে।

Leave a comment

Your email address will not be published.