ডেভিড ওয়ার্নারের উপর বেজায় চটলেন বেন স্টোকস ! 1

চলতি এ্যসেজে বিতর্ক ছুঁয়েছে এক অন‍্যমাত্রা।গোটা সিরিজে তেমন আপত্তিকর কোনও কিছু দেখা না গেলেও শেষের দিকে পরিস্থিতি এখন এক অন‍্য মাত্রা ছুঁয়েছে। ইতিমধ্যে মধ্যে বিতর্কে জড়িয়েছেন বেন স্টোকস এবং ডেভিড ওয়ার্নার। চলতি পন্চম টেস্টে ওয়ার্নারকে আপত্তিকর মন্তব্য করলে এগিয়ে আসেন অধিনায়ক টিম পেইন।এরপর অজি অধিনায়কের সাথে তপ্ত বাক‍্য বিনিময় হয় তারকা ইংল্যান্ড অলরাউন্ডারের।

ডেভিড ওয়ার্নারের উপর বেজায় চটলেন বেন স্টোকস ! 2

স্টোকসকে ” ব্রিস্টল ” বলে মন্তব্য করেন পেইন। যা স্টোকসের জীবনের একটি ” কালো ” অধ‍্যায়।২০১৭ সালে একটি পানশালায় মারপিট করে জড়িয়ে জাতীয় দলের বাদ পড়েন স্টোকস। অন‍্যদিকে এমন আপত্তিকর ঘটনার পর প্রাক্তন অজি অধিনায়ক ইয়ান চ‍্যাপেল বলেছেন আম্পায়ার দের উচিত প্লেয়ারদের মধ্যে একটি তপ্ত পরিস্থিতি তৈরির হওয়ার আগে হস্তক্ষেপ করা উচিত।

একটি কাগজকে দেওয়া সাক্ষাৎকারে তার বক্তব্য, ” আম্পায়ারদের ঘটনায় হস্তক্ষেপ করা একান্ত প্রয়োজন।প্রায়শই খবরের কাগজে এমন ধরনের ঘটনা চোখে পড়ে।”

ডেভিড ওয়ার্নারের উপর বেজায় চটলেন বেন স্টোকস ! 3

গোটা বিষয়টি এক অন‍্য মাত্রায় পৌছায় ম‍্যাচের পন্চম দিনে।এ বিষয়ে চ‍্যাপেলের বক্তব্য “আম্পায়ার যদি এবিষয়ে কোনও সিদ্ধান্ত না নিতে পারে, তাহলে আমি মাঠে ব‍্যাটসম‍্যানের জায়গায় থাকলে নিজেই এগিয়ে যেতাম সমস্যার সমাধানে। ” একদিকে যখন এযাবৎ আমরা সকলেই যখন শুনে থাকি স্লেজিং ক্রিকেট খেলার একটা অঙ্গ।কিন্তু বিষয়টি খুব একটা আমোল দেননি বয়কট।বরং তার বক্তব্য, এমনটা কখনোই ছিলো না।

অন‍্যদিকে খেলার প্রসঙ্গে এলে , বলতেই হচ্ছে, এই মুহূর্তে ম‍্যাচের চালকের আসনে রয়েছে ইংল্যান্ড।৩৮২ রানের লিড নিয়ে।অসাধারণ খেলেছেন জো ডেনলি।করেছেন ৯৪ রান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *