সিসিটিভি ফুটেছে সমলিঙ্গিক কাপলকে খারাপ ইশারা করছেন বেন স্টোকস, ভিডিয়ো ভাইরাল 1

ইংল্যান্ডের অলরাউন্ডার খেলোয়াড় বেন স্টোকসের সঙ্গে জড়িত মামলার শুনানি সোমবার ব্রিস্টলের ক্রাউন কোর্টে হয়েছে। এই শুনানিতে নাইটক্লাবের এক গার্ড জানিয়েছেন যে বেন স্টোকস সমলিঙ্গিত দুই পুরুষকে খারাপ ইঙ্গিতে ঠাট্টা করেছে এবং খারাপভাবে চিৎকারও করেছিলেন। গার্ড অ্যাণ্ড্রু কানিংহ্যাম জানিয়েছেন যে স্টোকস মহিলাদের মতো ব্যবহার করা উইলিয়াম ও’কোনর আর কাই বেরিকে ব্যঙ্গ করেছে যারা ব্রিস্টলের মবাঙ্গো নাইটক্লাবে নিয়মতভাবে আসতেন।

সিসিটিভি ফুটেজে ঝগড়া করছেন স্টোকস
সিসিটিভি ফুটেছে সমলিঙ্গিক কাপলকে খারাপ ইশারা করছেন বেন স্টোকস, ভিডিয়ো ভাইরাল 2ব্রিস্টল ক্রাউনে হওয়া শুনানির দরুণ গত বছর ২৫ সেপ্টেম্বরে নাইটক্লাবের বাইরের সিসিটিভি ফুটেজ দেখানো হয়। যেখানে স্টোকসকে ২৭ বছর বয়েসী রেয়ান আলি আর ২৮ বছর বয়সসী রেয়ান হেলের সঙ্গে ঝগড়া করতে দেখা গেছে।

গার্ড অ্যাণ্ড্রু কানিংহ্যামে শুনানি চলাকালীন জানিয়েছেন, “২৫ সেপ্টেম্বর বেশি রাতে প্রায় রাত দুটোর সময় বেন স্টোকস আর হেলস নাইট ক্লাবে এসেছিলেন, কিন্তু আমি ওদের ভেতরে যেতে মানা করে দিই। যার পর ওরা আমাকে গালাগালি দেয় আর ওই কাপলকে ব্যঙ্গ করেন”। সেই সঙ্গে ওই গার্ড জানিয়েছেন যে স্টোকস তাদের দাঁত এবং ট্যাটু নিয়েও ঠাট্টা করেছিলেন।

সুনানির কারণে টেস্ট থেকে ছিটকে গেছেন স্টোকস
সিসিটিভি ফুটেছে সমলিঙ্গিক কাপলকে খারাপ ইশারা করছেন বেন স্টোকস, ভিডিয়ো ভাইরাল 3
কোর্টে চলা শুনানির কারণে বেন স্টোকস ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়ার সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না। তার জায়গায় দলে ক্রিস ওকসকে শামিল করা হয়েছে। বেন স্টোকস প্রথম টেস্টে যথেষ্ট ভাল বল করছিলেন। যে কারণে ইংল্যান্ড ভারতকে ৩১ রানে হারাতে সফল হয়েছিল।

স্টোকস প্রথম ইনিংসে যেখান দুই উইকেট নিয়েছিলেন সেখানে দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত বল করে তিনি চার উইকেট নেন। যে কারণে সম্পূর্ণ ভারতীয় দল মাত্র ১৬১ রানেই অলআউট হয়ে যায়। যেখানে ভারতের জেতার জন্য দরকার ছিল মাত্র ১৯৩ রান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *