সেঞ্চুরি করার আগে পাডিক্কাল এই উপদেশ দিয়েছেন ক্যাপ্টেন কোহলিকে, হয়রান হতে বাধ্য হবেন 1

দেবদত্ত পাডিক্কাল আইপিএল ২০২১ এর ১৬তম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন। তাঁর অপরাজিত ১০১ রানের এই ইনিংস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ম্যাচটি ১০ ​​উইকেটে জিততে সহায়তা করেছিল। আরসিবির অধিনায়ক বিরাট কোহলি প্রকাশ করেছিলেন যে, “দেবদত্ত পাডিক্কাল যখন তাঁর সেঞ্চুরির কাছাকাছি ছিলেন, তখন তিনি আমাকে বলেছিলেন যে তাঁর সেঞ্চুরি নিয়ে চিন্তা করবেন না।” দেবদত্ত পাদিক্কাল ৫১ বলে তার সেঞ্চুরি পূর্ণ করেছিলেন। এটি আইপিএলে তাঁর প্রথম সেঞ্চুরি। তিনি এবং বিরাট কোহলি প্রথম উইকেটে ১৮১ রানের অপরাজিত অংশীদারিত্ব করেছিলেন। কোহলি অপরাজিত ৭২ রান করেছিলেন।

সেঞ্চুরি করার আগে পাডিক্কাল এই উপদেশ দিয়েছেন ক্যাপ্টেন কোহলিকে, হয়রান হতে বাধ্য হবেন 2

ম্যাচ শেষ হওয়ার পরে কোহলি জানিয়েছিলেন, “পাডিক্কাল যখন তার সেঞ্চুরির কাছাকাছি এসেছিলেন, তারপরে তিনি আমাকে বলেছিলেন যে আপনি নিজের শট খেলুন, লক্ষ্য তাড়া করুন, তার সেঞ্চুরির যত্ন করবেন না কারণ আরও অনেক ভাল ইনিংস বাকি আছে।” আইপিএল ২০২০তে আরসিবির হয়ে পাডিক্কাল সবচেয়ে বেশি রান করেছিলেন। এর সাথে কোহলি বলেছিলেন যে যারা পাডিক্কালকে প্রশ্ন করছেন এবার তিনি এই জাতীয় সমালোচকদের মুখ বন্ধ করে দেবেন। কোহলি আরও বলেছিলেন যে এটি দুর্দান্ত এক ইনিংস ছিল। গত মরসুমে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। তাকে ৩০ রানের বেশি অগ্রসর করতে না পারায় অনেক কথা হয়েছিল। এটি ব্যাটিংয়ের জন্য একটি ভাল পিচ ছিল।

সেঞ্চুরি করার আগে পাডিক্কাল এই উপদেশ দিয়েছেন ক্যাপ্টেন কোহলিকে, হয়রান হতে বাধ্য হবেন 3

২০২১ সালে আইপিএলে আরসিবি দুর্দান্ত যাত্রা করেছে। তারা তাদের চারটি ম্যাচই জিতেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে আছে। অন্যদিকে, রাজস্থান চার ম্যাচে তৃতীয় পরাজয়ের মুখোমুখি হয়েছে এবং দুটি পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে। গতকাল খেলা ম্যাচে, রাজস্থান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১৭৭ রান তোলে, যা ব্যাঙ্গালোর ১৬.৩ ওভারে কোনও উইকেট না হারিয়ে অর্জন করেছিল।

Leave a comment

Your email address will not be published.