সেমি ফাইনালে নামার আগে বড় ধাক্কা পাকিস্তানের, ছিটকে গেলেন ফর্মে থাকা এই দুই তারকা 1

পাকিস্তানের ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান এবং শোয়েব মালিক ‘মাইল্ড ফ্লু’ রোগে ভুগছেন এবং বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনালে তাদের খেলা নিয়ে সন্দেহ রয়েছে। বুধবার দলের প্রশিক্ষণ অধিবেশনে অংশগ্রহণ না করা রিজওয়ান এবং মালিক উভয়েই কোভিড-১৯ এর জন্য নেতিবাচক পরীক্ষা করেছেন। দলের বাকি সদস্যরাও রুটিন টেস্টে নেগেটিভ পাওয়া গেছে। ‘ইএসপিএনক্রিকইনফো’-এর খবর অনুযায়ী, “দুই খেলোয়াড়ের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে এবং দুজনেই নেগেটিভ এসেছে।”

Shoaib Malik has 'butterflies' over facing Australia in semi-final -  Newspaper - DAWN.COM

জানা গিয়েছে, টুর্নামেন্টের রুটিন পরীক্ষার সময় দলের বাকিরাও নেগেটিভ এসেছে, যার মধ্যে একটি দুই দিন আগে পরীক্ষা হয়েছে। খবর অনুযায়ী, বুধবার সকালে রিজওয়ান এবং মালিক যখন ঘুম থেকে ওঠেন, তখন তাদের হালকা ফ্লু এবং হালকা জ্বর ছিল এবং তাদের প্রথমে দেরি করে অনুশীলনে অংশ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল তবে পরে তাদের এতে অংশ না নেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল।

T20 World Cup: Mohammad Rizwan sets new world record, surpasses legendary  Chris Gayle | Cricket - Hindustan Times

খবর অনুযায়ী, বৃহস্পতিবার ম্যাচে তাদের অংশগ্রহণ নিয়ে খুব বেশি চিন্তিত নয় পাকিস্তান এবং সকালে তাদের পরিস্থিতি আবার পর্যালোচনা করা হবে। তারা দুজনই না খেললে পাকিস্তানের কাছে বিকল্প রয়েছে। সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ রিজওয়ানের পরিবর্তে উইকেটকিপারের দায়িত্ব পালন করতে পারেন এবং মালিকের পরিবর্তে হায়দার আলী সুযোগ পেতে পারেন।

Leave a comment

Your email address will not be published.