ভক্তরা আইপিএল 2022 এর আগে আন্দ্রে রাসেলের ফর্ম দেখতে পেলেন, ভিডিও হিট হয়ে গেল 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর আগে কলকাতা নাইট রাইডার্সের (KKR) দল কঠোর অনুশীলন করছে। দলের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে (Andre Russell) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনের সময় নেটে ব্যাট করতে দেখা গেছে। কেকেআর তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ায় নেট সেশনের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছে। ছোট এই ক্লিপে রাসেলকে লং শট খেলতে দেখা যায়।

আন্দ্রে রাসেলকে অনুশীলনের সময় নেটে ব্যাট করতে দেখা গেছে

ভিডিওটি পোস্ট করে কেকেআর ক্যাপশনে লিখেছে, “যখন কেকেআর অ্যাডমিন আন্দ্রে রাসেলকে তার কাজ করতে দেখার জন্য সেরা আসন পেয়েছিলেন।” মনে রাখবেন যে আইপিএল ২০২২ মেগা নিলামের আগে, কেকেআর আন্দ্রে রাসেলকে ধরে রেখেছিল। অলরাউন্ডার তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে বছরের পর বছর ধরে দলের সাফল্যে বিরাট অবদান রেখেছেন। এ বছর আন্দ্রে রাসেলের কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করছে দলটি।

রাসেল গ্রেড ২ হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন

Andre Russell turns 33: Interesting records, trivia about the stylish  Knight Rider

গত মরসুমে রাসেল ১০টি ম্যাচ খেলে ১৫২.৫০ স্ট্রাইক রেটে ১৮৩ রান করেছিলেন। এটি লক্ষণীয় যে সিএসকে-র বিরুদ্ধে লিগ ম্যাচের আগে, রাসেল গ্রেড ২ হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন। যেখানে তিনি টুর্নামেন্টের সময় চোট থেকে সেরে উঠলেও অভিজ্ঞ বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের (Shakib Al Hasan) কারণে ছিটকে পড়েন।

Leave a comment

Your email address will not be published.