এর মধ্যেই ঘোষণা হয়ে গেল চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশের দল, এই টুর্নামেন্টে ভাল ফল করার জন্য মরিয়া বাঘেরা 1

অনেকদিন বাদে বাংলাদেশ আবার চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার সুযোগ পেয়েছে। সদ্য শ্রীলঙ্কা সফরে সিরিজ ড্র করে ইতিমধ্যেই বেশ চনমনে মেজাজে রয়েছে পদ্মাপাড়ের এই দল। এই বছর চ্যাম্পিয়ন্স ট্রফিতে তাই বিশেষ কিছু ছাপ ফেলে রাখতে চাইছে তাঁরা।

আইপিএল ২০১৭ঃ এবিডি ছাড়াও আরও দুজন চোট পেয়ে ছিটকে গেলেন, বললেন আরসিবি কোচ ভেত্তোরি


জুন মাসে শুরু হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বেশকিছু ম্যাচ খেলবে বাংলাদেশের ক্রিকেট দল। ব্রিটেনের দুটি ক্লাবের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার কথা বাংলাদেশের। এরপরই আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবে এই দল। সেখানে আয়ারল্যান্ড, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যে ত্রিদেশীয় সিরিজ চলবে মে মাসের শেষ সপ্তাহ পর্যন্ত।
২৫ মে এই ত্রিদেশীয় সিরিজ শেষ হলে, ওই মাসের শেষ সপ্তাহে ভারত ও পাকিস্থানের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স লিগে নামার আগেই একটানা এত্রগুলি ম্যাচ খেলে নিজেদেরকে চাঙ্গা করে রাখতে চাইছেন মাসরফি মোর্তাজার দলবল। আসন্ন টানা এই ম্যাচগুলির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড ইতি মধ্যেই দল ঘোষণা করে দিল।

চ্যাম্পিয়নস ট্রফির ঠিক আগেই, বিসিসিআই আজীবন নির্বাসনে পাঠাল এই খেলোয়াড়কে!


দেখে নেওয়া যাক চ্যাম্পিয়ন্স ট্রফির বাংলাদেশের এই ১৫ জনের দলের মধ্যে কে কে রয়েছেন।

তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাসফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লা, সাব্বির রহমান, মোসাদ্দেক হুসেন, মেহেদি হাসান, সানজামুল ইসলাম, মাসরফি বিন মোর্তাজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হুসেন, সফিউল ইসলাম। অতিরিক্ত ঃ নাসির হুসেন, নুরুল হাসান, শুভাশিষ রায়, মহম্মদ সফি উদ্দিন।
এই একই দল আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবে।

Leave a comment

Your email address will not be published.