এখন এই নতুন ভূমিকায় দেখা যাবে রাহুল দ্রাবিড়কে, আইপিএলের মধ্যেই বিসিসিআই নিল বড়ো সিদ্ধান্ত

ভারতীয় ক্রিকেট দলের মহান ব্যাটসম্যান রাহুল দ্রাবিড় বর্তমানে ভারত এ-র পাশাপাশি ভারতীয় অনুর্ধ্ব ১৯ ক্রিকেট দলের প্রশিক্ষকের ভূমিকা পালন করছেন। ভারতীয় ক্রিকেট দলের বেশ কিছু তরুণ খেলোয়াড়ের ভবিষ্যত রাহুল দ্রাবিড়ের পথ প্রদর্শনে যথেষ্ট উজ্জ্বল দেখাচ্ছে।

রাহুল দ্রাবিড়ের ভারত এ আর অনুর্ধ্ব ১৯ ক্রিকেট দলকে দিচ্ছেন প্রশিক্ষণ

যবে থেকে রাহুল দ্রাবিড় ভারত এ আর ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলকে প্রশিক্ষণ দিচ্ছেন তবে থেকেই বেশ কিছু তরুণ তারকা খেলোয়াড় সামনে উঠে এসেছেন যারা নিজেদের প্রতিভার প্রমান দিয়ে চলেছেন।
এখন এই নতুন ভূমিকায় দেখা যাবে রাহুল দ্রাবিড়কে, আইপিএলের মধ্যেই বিসিসিআই নিল বড়ো সিদ্ধান্ত 1
যদিও তো রাহুল দ্রাবিড়ের ব্যাপারে এটা বলা হয় যে তাকে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের কোচ হিসেবে নিযুক্ত করে দেওয়া উচিৎ কিন্তু এখনো পর্যন্ত সেদিকে পদক্ষেপ করা হয়নি।

বিসিসিআই রাহুল দ্রাবিড়কে এনসিএতে দিতে চায় প্রধান কোচের দায়িত্ব

ভারতীয় ক্রিকেটের ব্যাঙ্গালুরুতে অবস্থিত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রাহুল দ্রাবিড়কে বড়ো ভূমিকা দেওয়ার কথা বলা হচ্ছে। বিসিসিআই নিজেওচায় যে রাহুল দ্রাবিড় এনসিএতে যুক্ত হোন আর বড়ো যোগদান দিন।
এখন এই নতুন ভূমিকায় দেখা যাবে রাহুল দ্রাবিড়কে, আইপিএলের মধ্যেই বিসিসিআই নিল বড়ো সিদ্ধান্ত 2
দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি রিপোর্ট অনুযায়ী বিসিসিআই নিজেই রাহুল দ্রাবিড়কে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান কোচের ভূমিকা দিতে চায়। এই রিপোর্টে এটাও দাবী করা হচ্ছে যে ক্রিকেট পরিচালন কমিটির অধ্যক্ষ সাবা করিম আর এনসিএর মুখ্য আধিকারিক তুফান ঘোষ সিওএর সামনে এই প্রস্তাব রেখেছে।

বিসিসিআইয়ের মতে রাহুল দ্রাবিড় নির্বাচকদের আর দলের মধ্যে যোগসূত্র

বিসিসিআইয়ের একটি সূত্রের কথায়

“উনি (রাহুল দ্রাবিড়) ভারতীয় দল আর নির্বাচকদের মধ্যে প্রধান যোগসূত্র। উনি পর্দার আড়াল থেকে সকলকেই পথপ্রদর্শন করান। দ্রাবিড় সেই ব্যক্তি যিনি নির্বাচকদের সূচিত করেন যে কোনো বিশেষ খেলোয়ায়ড় আন্তর্জাতিক ক্রিকেটের জন্য তৈরি কি না। আমাদের মনে হয় যে বড়ো ভূমিকার জন্য ওর কাছে সঠিক সময় রয়েছে”।

এখন এই নতুন ভূমিকায় দেখা যাবে রাহুল দ্রাবিড়কে, আইপিএলের মধ্যেই বিসিসিআই নিল বড়ো সিদ্ধান্ত 3

আপনাদের জানিয়ে দিই যে এই মুহূর্তে ব্যাঙ্গালুরুতে অবস্থিত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে প্রধান কোচের ভূমিকায় কোন ব্যক্তিই নিযুক্ত নেই, অর্থাৎ এই মুহূর্তে এই পদ খালি পড়ে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *