IPL 2022: আইপিএল ২০২২ এর মেগা নিলাম ও খেলার সূচি নিয়ে এই বড় আপডেট দিলেন বিসিসিআই !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫ তম আসরটি ভারতের মাটিতে খেলা হবে। ২০২২ সালে অনুষ্ঠিতব্য এই সংস্করণের জন্য মেগা নিলামও শীঘ্রই হবে। শনিবার বিসিসিআই সচিব জয় শাহ এ তথ্য জানিয়েছেন। চেন্নাই সুপার কিংসের একটি ইভেন্টে, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন এবং অনেক অভিজ্ঞদের মধ্যে জয় শাহ এই পরিকল্পনার কথা বলেছিলেন। ভারতের বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেব, মহেন্দ্র সিং ধোনি, সিএসকে চেয়ারম্যান এন শ্রীনিবাসন এবং আরও অনেক খেলোয়াড় চেন্নাইয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এই সময়, জয় শাহ টি-টোয়েন্টি বিশ্বকাপে মেন্টর হিসেবে মাহির ভূমিকারও প্রশংসা করেন। ঘটনাটি স্মরণ করে শাহ বলেছেন, “আমি এমএসকে বলেছিলাম যে ভারতের আপনাকে প্রয়োজন। আপনার সমর্থন প্রয়োজন. তখন তিনি বলেছিলেন, এই কাজের জন্য তিনি যেন কোনো টাকা না নেন।”

IPL 2021: Chennai Super Kings (CSK) Updated Squad, Schedule, Time And Venue - CricketAddictor

আহমেদাবাদ এবং লখনউয়ের দুটি নতুন ফ্র্যাঞ্চাইজিও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মরসুমে অ্যাকশনে দেখা যাবে। দলের সংখ্যা ৮ থেকে ১০ হয়েছে। আইপিএলের নতুন রিটেনশন পলিসি অনুযায়ী, পুরোনো দলগুলো সর্বোচ্চ চারজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। তবে নতুন দলগুলোর জন্য নিয়মে কিছুটা শিথিলতা রয়েছে। আইপিএল ২০২২ এর মেগা নিলামের তারিখগুলি এখনও কিছুটা অপেক্ষা করতে হবে।

It will be more exciting than ever: BCCI secretary Jay Shah confirms IPL 2022 to take place in India, Sports News | wionews.com

অনুষ্ঠানের তারকা ছিলেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংসকে চারবার চ্যাম্পিয়ন করা মাহি বলেন, “আমি সবসময় আমার ক্রিকেটের পরিকল্পনা করেছি। রাঁচিতে শেষ ম্যাচ খেলেছিলাম। ওডিআইয়ের শেষ হোম ম্যাচটি আমার শহর রাঁচিতে ছিল তাই আমি আশা করি আমার শেষ টি-টোয়েন্টি ম্যাচ হবে চেন্নাইয়ে। এটা পরের বছর নাকি ৫ বছরে আমরা জানি না।”

Leave a comment

Your email address will not be published.