সৌরভ জয় শাহ সহ বিসিসিআইয়ের আধিকারিকরা সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছেন, হবে আইপিএল নিয়ে আলোচনা 1

ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি, সচিব জয় শাহ এবং উর্ধ্বতন কর্মকর্তারা সংযুক্ত আরব আমিরশাহিত পৌঁছেছেন। এখন সেখানে তারা আমিরশাহি বোর্ড এর সাথে আইপিএল ২০২১ এর বাকি ৩১ ম্যাচ হওয়ার বিষয়ে পরিকল্পনা করবে। গত বছরও আইপিএল ২০২০ এর সমস্ত ম্যাচ সফলভাবে এবং নিরাপদে সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত হয়েছিল, বায়ো বাবলে থাকতে হয়েছিল। এবারও বোর্ড নিশ্চিত করেছে যে আইপিএল সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হবে।

সৌরভ জয় শাহ সহ বিসিসিআইয়ের আধিকারিকরা সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছেন, হবে আইপিএল নিয়ে আলোচনা 2

সোমবার ভারতের ক্রিকেট বোর্ডের শীর্ষ কর্মকর্তারা সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। সৌরভের সাথে ছিল জয় শাহ, বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল, আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, জয়েশ জর্জ (বিসিসিআইয়ের যুগ্মসচিব), হেমং আমিন (বিসিসিআই অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাহী কর্মকর্তা) ও ধীরাজ মালহোত্রা (বিসিসিআই জেনারেল অপারেশনস ম্যানেজার এবং টি- ২০ বিশ্বকাপ টুর্নামেন্টের ডিরেক্টর) দুবাই গেছেন। এই সমস্ত কর্মকর্তা আইপিএল ২০২১ এর প্রস্তুতি নিয়ে আলোচনা করবেন বলে আশা করা হচ্ছে।

সৌরভ জয় শাহ সহ বিসিসিআইয়ের আধিকারিকরা সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছেন, হবে আইপিএল নিয়ে আলোচনা 3

 

শনিবার বিশেষ সাধারণ সভার পরে বিসিসিআই ঘোষণা করেছিল যে আইপিএল ২০২১ এর বাকি ৩১ টি ম্যাচ সংযুক্ত আরব আমিরশাহিতেই অনুষ্ঠিত হবে। এখন সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন কর্মকর্তারা টুর্নামেন্টের আয়োজন করতে এবং কয়েকটি বিষয়গুলি নিয়ে আলোচনা করতে সংযুক্ত আরব আমিরশাহিত পৌঁছেছেন। এই বিষয়গুলি হল-

সৌরভ জয় শাহ সহ বিসিসিআইয়ের আধিকারিকরা সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছেছেন, হবে আইপিএল নিয়ে আলোচনা 4

১। আমিরাত ক্রিকেট কর্মকর্তাদের সাথে বৈঠকে বিসিসিআই কর্মকর্তারা সংযুক্ত আরব আমিরশাহি সরকারের সাথে টুর্নামেন্টের আয়োজনের অনুমতি নিয়ে আলোচনা করবেন। এতে বোর্ড কোনও সমস্যার অনুমান করছে না।

২। টুর্নামেন্টের আয়োজনের জন্য আবুধাবি, শারজাহ এবং দুবাই তিনটি স্থানে বিভিন্ন দেশ থেকে আগত আটটি দলের খেলোয়াড়দের কোয়ারান্টাইনের জন্য বায়ো-বাবল প্রস্তুত করার বিষয়েও আলোচনা করা হবে। যার পরে এসওপি প্রস্তুত করা হবে।

৩। টুর্নামেন্টে যোগদানকারী খেলোয়াড়দের টিকা দেওয়ার বিষয়ে আলোচনা করতে হবে।

৪। টি- ২০ বিশ্বকাপের সংগঠন সম্পর্কেও বোর্ড আলোচনা করতে পারে কারণ ভারতে মেগা ইভেন্টের আয়োজন নিয়ে সন্দেহ রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *