আদৌ ব্রিসবেনে হবে সিরিজের চতুর্থ টেস্ট? এই নিয়ে নয়া বড় আপডেট দিল বিসিসিআই 1

গতকাল জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, পুনরায় কোয়ারেন্টিনে থাকার ভয়ে ভারতীয় দল চতুর্থ টেস্ট খেলতে ব্রিসবেন যেতে চাইছে না এবং তারা আবেদন করেছিল, যাতে চতুর্থ টেস্টের জন্য ভেন্যু পরিবর্তন করা হয়। যদিও কুইন্সল্যান্ড সরকার একেবারে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছে, কোনওমতেই চতুর্থ টেস্টের জন্য ভেন্যু পরিবর্তন হবে না এবং তাতে ভারতীয় দলের অসুবিধা থাকলে তারা নাই আসতে পারেন।

India vs Australia: How Aussies have resorted to dirty mind games after  8-wicket thrashing in Boxing Day Test - Sports News

এবার এই নিয়ে সামনে এল বড়সড় এবং নতুন আপডেট দিল খোদ বিসিসিআই এর একটি সূত্র। তারা জানিয়েছে, এখনও অবধি ক্রিকেট অস্ট্রেলিয়াকে তারা কোনওরকম আবেদন করেনি ব্রিসবেন থেকে টেস্ট সরানোর বিষয়ে। এই নিয়ে জনপ্রিয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই এর সেই সূত্র জানিয়েছেন, এখনও তারা আরও কয়েক দিন অপেক্ষা করতে চান। এই নিয়ে তিনি বলেছেন, “এটি এখনও অবধি খুবই ভাসমান পরিস্থিতি। আরও কয়েক দিন অপেক্ষা করা যাক।”

Live Streaming Cricket, India vs Australia, 4th Test: Where and how to  watch IND vs AUS Test on Sony Network

একাধিক সংবাদমাধ্যমের রিপোর্টের কথা ধরা হলে ভারতীয় দল চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেনে রওনা হতে চায় না, বরং সিডনিতেই থাকতে চায়। আসলে এর কারণ যে ভারতীয় দল আবারও কোয়ারেন্টিনে থাকতে চায় না। গত কিছুদিনে সিডনিতে করোনার সংক্রমণ যথেষ্ট বেড়েছে, এই অবস্থায় হতে পারে যে ব্রিসবেনে পৌঁছনোর পর দলকে আরও একবার কোয়ারেন্টিনে থাকতে হবে।

India vs Australia: India's predicted XI for Sydney Test - Sports News

ভারতীয় শিবির অস্ট্রেলিয়ায় পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিন পিরিয়ড কাটিয়ে ফেলেছে। এরপর টিম এই বিষয় নিয়ে সম্পূর্ণভাবে স্পষ্ট ছিল যে কোয়ারেন্টিন পিরিয়ড সম্পূর্ণ হওয়ার পর তাদেরও অন্যের মতো স্বাধীনতা দেওয়া হবে। কিন্তু এখন দলের ভয় এটাই যে চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেনে যাওয়ার পর তাদের না আবারও বায়োবাবলে যেতে হয়। এটাই কারণ যে ভারতীয় দল সিডনিতেই থাকতে চায়।

India vs Australia 2nd Test Highlights: Shubman Gill, Cheteshwar Pujara  Extend India's Advantage After Bowlers' Impressive Showing | Cricket News

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছে, যেখানে দুই দলের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ সিডনিতে ৭ জানুয়ারি থেকে খেলা হবে। এরপর টিম ইন্ডিয়াকে ব্রিসবেনের জন্য রওনা হতে হবে আর চতুর্থ টেস্ট ম্যাচ ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে খেলা হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *