ধোনিকে অবাক করা অপমান বিসিসিআইয়ের! 1

 

দেশের অধিনায়কত্ব ছাড়ার পরে, সাম্প্রতিক অতীতে আইপিএল অধিনায়কত্ব হারিয়েছেন। তা নিয়ে অবশ্য চুপচাপ থাকার নীতি নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এবার ঘরোয়া ক্রিকেটে মন দিয়েছেন তিনি।গতকাল বিজয় হাজারে ট্রফিতে ইডেন গার্ডেন্সে সৌরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচের পরে ইডেনের পিচ নিয়ে অসন্তুষ্টির কথা জানিয়েছেন ঝাড়খন্ডের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।তাই নিয়ে যখন চারিদিকে শোরগোল পড়ে গিয়েছে, তখন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অসম্মানের শিকার হতে হল দেশের সর্বকালের সেরা ক্যাপ্টেন ধোনিকে।দেশকে হেন কোনও ট্রফি বা সম্মান নেই, যেটা ধোনি এনে দেননি। তাঁর সঙ্গে এমন আচরণে স্বাভাবিকভাবেই হইচই পড়ে গিয়েছে।

পুনের পিচ নিয়ে বিসিসিআইকে নোটিস আইসিসির

কি হয়েছে সেটা একবার দেখে নেওয়া যাক- বুধবার ইডেনে স্বল্প রানের ম্যাচে ধোনির ঝাড়খন্ড হারায় সৌরাষ্ট্রকে।ওই ম্যাচে ঝাড়খন্ড অধিনায়ক করেন ২৩ রান।ম্যাচে তখন ঝাড়খন্ডের ইনিংস চলছিল।স্কোরবোর্ডে দলের রান ১৮.৫ ওভারে ১০৯। সেই সময় সানন্দিয়ার বলে আউট হন ধোনি (২৩)।তখন ট্যুইট করে বিসিসিআই লেখে- ধোনি ২২ বলে ২১ রান করে আউট হয়েছেন। যেটা ভুল তথ্য।ভুলের অবশ্য এখানেই শেষ নয়, বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট, অর্থাৎ ‘বিসিসিআই -টিভি’তে লেখা হয় ঝাড়খন্ডের অষ্টম উইকেটটি পড়েছে ১০৮ রানে। কিন্তু দলের রান তখন ছিল ১০৯।

মহারাজের রেকর্ড ভাঙলেন এ বি ডেভিলিয়ার্স

অবাক হওয়ার অবশ্য তখনও বাকি ছিল।এবার ভুলের পালা আবার বিসিসিআইয়ের ট্যুইটার।যেখানে ট্যুইট করা হয়েছে, ২০ ওভারে ঝাড়খন্ডের রান ৮ উইকেটে ১১১। ব্যাট করছেন বরুন অ্যারন (২) এবং শুক্লা (১)। আদতে তখন ক্রিজে ছিলেন ধোনি।তখন ঝাড়খন্ড অধিনায়কের সংগ্রহ ২৩।তাঁকে সঙ্গ দিচ্ছেন অ্যারন।শুক্লার ক্রিজে থাকার কোনও প্রশ্নই নেই। কারণ তিনি প্যাভিলিয়নে কিছুক্ষণ আগেই ফিরে গিয়েছেন।এরকম ভাবে বারবার ধোনি এবং ঝাড়খন্ড সম্পর্কে ভুলভাল তথ্য দিয়ে গিয়েছে বিসিসিআইয়ের ট্যুইটার ও ওয়েবসাইট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *