আইপিএল ২০২০: চেন্নাই সুপার কিংসের লাগল বড়ো ধাক্কা, এই খেলোয়াড়ের প্রথম ম্যাচ খেলা মুশকিল 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম করোনার মধ্যেই খেলা হতে চলেছে। করোনার সময় যদিও আইপিএলের আয়োজন হওয়া মুশকিল দেখাচ্ছিল, কিন্তু বিসিসিআই এই টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরাতে করানোর সিদ্ধান্ত নেয়। আইপিএলের ত্রয়োদশ মরশুমের শুরু ১৯ সেপ্টেম্বর থেকে হতে চলেছে। যার প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে।

চেন্নাই সুপার কিংসের জন্য শেষ হচ্ছে না সমস্যা

আইপিএল ২০২০: চেন্নাই সুপার কিংসের লাগল বড়ো ধাক্কা, এই খেলোয়াড়ের প্রথম ম্যাচ খেলা মুশকিল 2

আইপিএল সমস্ত গুজমের মধ্যেই কিছুদিনের মধ্যেই শুরু হচ্ছে। কিন্তু এখানে ওপেনিং ম্যাচ খেলতে চলা চেন্নাই সুপার কিংসের দল যথেষ্ট সমস্যায় রয়েছে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এই মরশুমের জন্য যেমনই ইউএই-তে পৌঁছোয় তাদের জন্য একের পর এক সমস্যা তৈরি হতে শুরু করে। এই দল একের পর এক বড়ো ধাক্কা খেতে শুরু করে।

ঋতুরাজ গায়কোয়াড়ের প্রথম ম্যাচ খেলা মুশকিল

আইপিএল ২০২০: চেন্নাই সুপার কিংসের লাগল বড়ো ধাক্কা, এই খেলোয়াড়ের প্রথম ম্যাচ খেলা মুশকিল 3

সিএসকে দলের সবচেয়ে বড়ো ব্যাটসম্যান সুরেশ রায়না পারিবারিক কারণে ইউএই ছেড়ে চলে যান। যা এই দলকে বড়ো ধাক্কা দিয়েছিল। সেই সঙ্গে দলের ১৩জন সদস্যকে করোনা পজিটিভও পাওয়া যায়। যার মধ্যে দীপক চাহার আর ঋতুরাজ গায়কোয়াড়ও শামিল ছিলেন। দীপক চাহার তো করোনার জাল থেকে বেরিয়ে গিয়েছেন আর খেলার জন্য প্রস্তুত, কিন্তু ঋতুরাজ গায়কোয়াড় এখনো করোনার কারণে কোয়ারেন্টিন পিরিয়ডে রয়েছেন এই অবস্থায় তাঁর ১৯ সেপ্টেম্বর হতে চলা ম্যাচে তাঁর খেলা মুশকিল মনে করা হচ্ছে।

ঋতুরাজ গায়কোয়াড়কে নিয়ে দলের সিইও দিলেন সংকেত

আইপিএল ২০২০: চেন্নাই সুপার কিংসের লাগল বড়ো ধাক্কা, এই খেলোয়াড়ের প্রথম ম্যাচ খেলা মুশকিল 4

ঋতুরাজ গায়কোয়াড়কে সুরেশ রায়নার অনুপস্থিতিতে খেলার প্রবল দাবিদার মনে করা হচ্ছিল। কিন্তু তাঁর প্রথম ম্যাচ খেলা নিয়ে সন্দেহ রয়েছে। সিএসকের দলের সিইও এটা নিয়ে সংকেত দিয়েছেন। চেন্নাই সুপার কিংসের সিইও কশী বিশ্বনাথনের কথা ধরা হলে টিম ম্যানেজমেন্ট বিসিসিআইয়ের তরফে ঋতুরাজ গায়কোয়াড়ের ক্লীনচিট পাওয়ার অপেক্ষা করছে। যার ঋতুরাজকে ফিটনেস টেস্টও পাশ করতে হবে। এই পুরো প্রক্রিয়ায় দুই দিনের সময় লেগে যাবে। এই অবস্থায় এরপরই তার প্রত্যাবর্তনের ব্যাপারে কিছু বলা যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *