চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি শুরু করে দিল বাংলাদেশ, পাকিস্তান ও ভারতকে দেখে নিয়েই যাত্রা শুরু হবে তাদের 1

আইপিএ শেষ হলেই শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। জুন মাস থেকে শুরু হওয়া আইসিসির এই টুর্নামেন্টের জন্য বিশ্বের তাবড় ক্রিকেট খেলিয়ে দেশগুলির প্রস্তুতি চলছে জোড় কদমে। এগারো বছর পরে বাংলাদেশও এই টুর্নামেন্টে যোগ দিচ্ছে এইবছর। চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাঠে নামার আগে পাকিস্তান ও ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন কমিটির চেয়ারম্যান আক্রম খান।

বলিউড নায়িকা দীপিকা ও প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চায় কেকেআরের ক্রিকেটার, খেলা ছেড়ে হঠাৎ কেন বায়োস্কোপে! জেনে নিন

ইংল্যান্ডে আয়োজিত হতে চলা এই টুর্নামেন্টের শুরু হওয়ার অনেক আগেই বাংলাদেশ বিলেতে পৌচ্ছে যাবে। এই প্রতিযোগীতায় ভাল ফল করার জন্য ব্রিটেনে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্পেও যোগ দেবে টাইগাররা। এই প্রস্তুতি ক্যাম্পে সাসেক্স ও নরফকের বিরুদ্ধে দুটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে, আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলার জন্য।

আক্রম বলেন, “পরের মাসে আমরা আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলব। তার আগে ইংল্যান্ডে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প রয়েছে। সেখানে দুটি ৫০ ওভারের ম্যাচ খেলা হবে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে নামার আগে আমরা ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে দূটি ম্যাচ খেলব।”

আয়ারল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ শেষ হবে ২৫ মে। এর পরের ৭ দিনের মধ্যেই ভারত ও পাকিস্তানের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভাল ফল করার জন্য মুখিয়ে আছে পদ্মাপাড়ের এই দল। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ডের বিরুদ্ধে তাঁরা খেলা শুরু করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *