বিয়েতে হরিণের চামড়া ব্যাবহার করার মাশুল দিতে হলো এই খেলোয়াড়কে, হতে পারে ৩ বছরের জেল

বিয়ের সময় আলাদা কিছু করার চক্করে বাংলাদেশের এক বড়ো তারকা ভীষণভাবে ফেঁসে গিয়েছেন। বর্তমান সময়ে ভীষণই ভালো ফর্মে চলা বাংলাদেশের ব্যাটসম্যান সৌম্য সরকার দারুণভাবে ফেঁসে গিয়েছেন। তার উপর বিয়ে চলাকালীন হরিণের চামড়া ব্যবহার করার অভিযোগ উঠেছে। এখন তার জেলও হতে পারে।

বাংলাদেশের খেলোয়াড় ফাঁসলেন গুরুতর অভিযোগে

বিয়েতে হরিণের চামড়া ব্যাবহার করার মাশুল দিতে হলো এই খেলোয়াড়কে, হতে পারে ৩ বছরের জেল 1

মিডল অর্ডারে বাংলাদেশ দলের হয়ে ব্যাটিং করা সৌম্য সরকার দারুণভাবে ফেঁসে গিয়েছেন। শুধু তিনি একাই নন বরং তার সম্পূর্ণ পরিবারকে এই বিষয়ে ফেঁসে যেতে দেখা যাচ্ছে। সম্প্রতিই এই অলরাউন্ডার খেলোয়াড়ের বিয়ে হয়েছিল। ওই বিয়েই এখন তার পরিবারের জন্য সমস্যা হয়ে দাঁড়িয়েছে। আসলে তার উপর অভিযোগ উঠেছে যে তার বিয়েতে হরিণের চামড়া ব্যবহৃত হয়েছে। যা নিয়ে বণ্যপ্রাণী অপরাধ নিয়ন্ত্রণ বিভাগ এই বিষয়ে তদন্ত করছেন। তদন্ত শেষ হওয়ার পরই তার উপর বড়ো অ্যাকশনও নেওয়া হতে পারে। বন্যপ্রাণী অপরাধ নিয়ন্ত্রণ বিভাগ মিডিয়াকে জানিয়েছে যে সৌম্যর বাড়িতে তদন্ত করার জন্য আধিকারিদের পাঠানো হয়েছে যারা দ্রুতই নিজেদের রিপোর্ট পেশ করবেন।

হতে পারে ৩ বছরের শাস্তি

বিয়েতে হরিণের চামড়া ব্যাবহার করার মাশুল দিতে হলো এই খেলোয়াড়কে, হতে পারে ৩ বছরের জেল 2

এখনো পর্যন্ত আধিকারিকরা এই বিষয়টিকে ভীষণই গুরুতরভাবে নিয়েছেন। বণ্যপ্রাণী নিয়ন্ত্রণ বিভাগের এক আধিকারিক জানিয়েছেন যে এই বিষয়ে সৌম্য সরকারের জেলও হতে পারে। তার ৩ বছরের জেলও হতে পারে। সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার এই বিষয়ে কথা বলতে গিয়ে জানিয়েছেন যে,

“এটা আমাদের পরিবারের একটা রীতি। আমাদের এখানে পুজোর জন্য হরিণের চামড়া ব্যবহার করা হয়। আমাকে হরিণের চামড়া আমার বাবা দিয়েছিলেন, আর তিনি তার বাবার কাছ থেকে এটি পেয়েছিলেন”।

পুলিশ এই বিষয়ে জানিয়েছে যে যতই তিনি বড়ো খেলোয়াড় হন কিন্তু জন্তু জানোয়ারের চামড়া রাখা একটা অপরাধ। যে বিষয়ে এখন তার উপর বড়ো অ্যাকশনও নেওয়া হবে।

সৌম্য সরকারের কেরিয়ার বাংলাদেশের হয়ে থেকেছে দুর্দান্ত

বিয়েতে হরিণের চামড়া ব্যাবহার করার মাশুল দিতে হলো এই খেলোয়াড়কে, হতে পারে ৩ বছরের জেল 3বাং

সম্প্রতিই জিম্বাবোয়ের বিরুদ্ধে সৌম্য সরকার ৩২ বলে ৬২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। যার মধ্যে ৪টি বাউন্ডার আর ৫টি ছক্কাও শামিল ছিল। এখনো পর্যন্ত বাংলাদেশের হয়ে সৌম্য সরকার ১৫টি টেস্ট আর ৫৫টি একদিনের ম্যাচ খেলেছেন। এছাড়াও ৪৯টি টি-২০ ম্যাচও খেলেছেন তিনি। ব্যাটের পাশাপাশি বল হাতেও সৌম্য সরকারকে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *