মিরাজের জন্য বাড়ি তৈরির নির্দেশ বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার 1

ঢাকা, ৪ নভেম্বর: বাংলাদেশের নতুন তারকা এখন মেহেদী হাসান মিরাজ৷ সেই দেশে এখন সবার মুখে এই নামটাই ঘুরছে৷ বিশ্বজুড়ে প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। বাংলাদেশের গর্ব এখন এই মিরাজ। খুলনার খালিশপুরের দক্ষিণ কাশিপুর এলাকায় টিনের চালের ছোট্ট ভাড়া বাড়িতে বাস করেন মিরাজ ও তার পরিবার। বাবা-মা আর ছোট বোনকে নিয়ে সাজানো-গোছানো সুখের সংসার।

তবে এবার মিরাজ ও তার পরিবারের জন্য একটি পাকা বাড়ি তৈরি করে দেওয়ার কথা ঘোষণা করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জন্য একটি উপযুক্ত স্থান খুঁজে নেওয়ার জন্য বলা হয়েছে সেখানকার স্থানীয় জেলা প্রশাসনকে। বাড়ি তৈরির জন্য উপযুক্ত জমি খুঁজে পাওয়া গেলেই মিরাজের পরিবারের জন্য বাড়ি নির্মাণের কাজ শুরু হবে। প্রধানমন্ত্রীর বাড়ি করে দেওয়ার কথা শুনে উচ্ছ্বসিত ক্রিকেটার মিরাজ। খুলনা থেকে তিনি এখন ঢাকায় এসেছেন। ফোনে প্রধানমন্ত্রীর বাড়ি করে দেওয়ার নির্দেশের খবর পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানান বাংলাদেশের এই নতুন ক্রিকেট তারকা।

মিরাজের বাবা জালাল হোসেন গাড়ি চালক। গোটা ঘটনায় তিনি উচ্ছ্বসিত৷ সেই ইঙ্গিত দিয়েই তিনি বলেন, “এমন হবে তা আমি কখনই আশাই করিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কুঁড়েঘরের খবর নিয়েছেন, এর চেয়ে বড় কী হতে পারে৷ প্রধানমন্ত্রী বড় মনের মানুষ। আমি তার কাছে চিরকৃতজ্ঞ।”

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য শেষ হওয়া দুই-ম্যাচের টেস্ট সিরিজে ১৯ উইকেট নিয়ে একাই বিপক্ষকে গুঁড়িয়ে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। নিজের পারফরমেন্স দিয়েই তিনি নিজের নাম ছড়িয়ে দিয়েছেন গোটা ক্রিকেট বিশ্বে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *