INDvsBAN: দলের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন আহত, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে 1

ভারতের বিরুদ্ধে আগামী মাসে হতে চলা টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ কিছুদিন আগেই দল ঘোষণা করে দিয়েছিল। ভারত বাংলাদেশ টি-২০ সিরিজ আগামী নভেম্বরের ৩ তারিখ থেকে দিল্লিতে শুরু হবে, এরপর রাজকোট আর নাগপুরে এই সিরিজের বাকি দুটি ম্যাচ খেলা হবে। এই সফরে দুই দলের মধ্যে দুটি টেস্ট ম্যাচও খেলা হবে। আগেই বাংলাদেশ এই সফরের জন্য দল ঘোষণা করে দিয়েছিল, এখন ভারতও আজ তাদের দল ঘোষণা করে দিয়েছে।

বাংলাদেশের বাড়ল সমস্যা

INDvsBAN: দলের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন আহত, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে 2

বাংলাদেশের আহত অলরাউন্ডার মহম্মদ সইফুদ্দিনকে দলে জায়গা দিয়েছিল। তার পিঠে সমস্যা রয়েছে, কিন্তু নির্বাচকদের আশা ছিল যে ভারতের বিরুদ্ধে সিরিজের আগে তিনি ফিটনেস হাসিল করে নেবেন, কিন্তু তেমনটা হয়নি। তিনি ভারতের বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তার সিরিজ থেকে ছিটকে যাওয়া দলের জন্য বড়ো ধাক্কা। সইফুদ্দিন গত কিছু সময় ধরে বাংলাদেশ দলের হয়ে ব্যাট আর বলে দারুণ প্রদর্শন করেছেন।

ফিজিয়ো দিয়েছেন বয়ান

INDvsBAN: দলের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন আহত, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে 3

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে জারি করা একটি প্রেস রিলিজে দলের ফিজিয়ো জুলিয়ন কালেফাটো সইফুদ্ধিনের ফিটনেস নিয়ে বয়ান দিয়েছেন। তিনি বলেছেন,

“বারবার আহত হওয়ার কারণ সইফকে ভারত সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। যার ফলে ও দীর্ঘ সময় ফিট হওয়ার জন্য বেশি সময় পাবে। ওর কাছে এখন নিজের শরীরকে মজবুত করার জন্য বেশি সময় সুযোগ থাকবে আর ওর পরিস্থিতির আগামী আপডেটের জন্য মেডিকেল টিম দ্বারা আগামী দিনে আবারো সমীক্ষা করে দেখা হবে”।

শ্রীলঙ্কা সফরেও ছিলেন না

INDvsBAN: দলের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন আহত, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে 4

বিশ্বকাপের পর বাংলাদেশ ওয়ানডে সিরিজের জন্য শ্রীলঙ্কার সফর করেছিল। চোটের কারণে মহম্মদ সইফুদ্দিন ওই সিরিজেও যেতে পারেননি। এরপর তিনি মাঠে প্রত্যাবর্তন করেছিলেন কিন্তু তিনি আবারও আহত হয়ে যান। জিম্বাবোয়ে আর আফগানিস্তানের বিরুদ্ধে হওয়া ত্রিদেশীয় সিরিজে তিনি দলের অংশ ছিলেন আর ভাল প্রদর্শনও করেছিলেন। সেই সিরিজে খেলা চারটি ম্যাচে তিনি ৭জন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছিলেন। আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে তিনি চার উইকেট নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *