বাংলাদেশ দিয়েছিল সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হওয়ার অফার, এখন এই তারকা জানালেন সিদ্ধান্ত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে তাদের জাতীয় দলের ব্যাটিং কোচ করার প্রচেষ্টায় রয়েছে। বিশেষ করে টেস্ট ক্রিকেটের জন্য বিসিবির আশা ছিল যে জুনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দেশের মাটিতে হতে চলা দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে সঞ্জয় বাঙ্গার তাদের সঙ্গে যোগ দেবেন। খবরের অনুযায়ী বাংলাদেশ বোর্ড বাঙ্গারের সঙ্গে জুন ২০২০ থেকে শুরু করে ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত অর্থাৎ ১১০ দিনের চুক্তি করতে চেয়েছিল।

বিসিবি সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হওয়া দিয়েছিল অফার

বাংলাদেশ দিয়েছিল সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হওয়ার অফার, এখন এই তারকা জানালেন সিদ্ধান্ত 1

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামুদ্দিন চৌধুরী বুধবার (১৮ মার্চ) মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে জানান, “আমরা বাঙ্গারের সঙ্গে টেস্ট ব্যাটিং পরামর্শদাতা হওয়ার কথা বলেছি, কিন্তু এখনো কিছুই ফাইনাল হয়নি। এই পদ নিয়ে আরো কিছু মানুষের সঙ্গে আমাদের কথা চলছে। নীল ম্যাকেঞ্জি আমাদের সাদা বলের ব্যাটিং পরামর্শদাতা। তবে এতক্ষণ আমরা লাল বলের ব্যাটিং পরামর্শদাতা না পাই ততক্ষণ আমরা আশা করছি যে তিনিই লাল বলে আমাদের ব্যাটিং প্র্যাকটিস করাবেন”।

স্টারের সঙ্গে চুক্তি থাকার কারণে সঞ্জয় বাঙ্গার ফেরালেন অফার

বাংলাদেশ দিয়েছিল সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হওয়ার অফার, এখন এই তারকা জানালেন সিদ্ধান্ত 2

পিটিআইয়ের অনুযায়ী সঞ্জয় বাঙ্গার বলেছেন যে, “ওরা আট মাস আগে আমাকে এই পদ অফার করেছিল কিন্তু আমি এর মধ্যে স্টার স্পোর্টসের সঙ্গে চুক্তি সাইন করে ফেলেছি। এটা আমাকে নিজের ব্যক্তিগত আর প্রফেশনাল অঙ্গীকার পূর্ণ করতে ভারসাম্য প্রদান করে। বর্তমানে তো আমি বাংলাদেশের সঙ্গে যুক্ত হতে পারব না। তবে আমি নিকট ভবিষ্যতে বিসিবির সঙ্গে কাজ করার ব্যাপারে অবশ্যই ভাবব”।

ভারতের হয়ে ৫ বছর করেছেন ব্যাটিং কোচের কাজ

বাংলাদেশ দিয়েছিল সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হওয়ার অফার, এখন এই তারকা জানালেন সিদ্ধান্ত 3

ভারতের প্রাক্তন অলরাউন্ডার সঞ্জয় বাঙ্গার ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ ছিলেন। ২০১৬য় জিম্বাবোয়ে সফর আর ২০১৭য় ওয়েস্টইন্ডিজ সফরে তিনি টিম ইন্ডিয়ার হেড কোচের ভূমিকাও পালন করেছিলেন। কিন্তু বিশ্বকাপ ২০১৯ এর পর বিসিসিআই তার চুক্তি বাড়ায়নি আর তার জায়গায় বিক্রম রাঠোর ভারতীয় দলের নতুন ব্যাটিং কোচ হন।

Leave a comment

Your email address will not be published.