তিনি আগে বিয়ে করেছিলেন, বিষয়টি সবাইকে গোপন করে রেখেছিলেন। দ্বিতীয় বিয়ে করার পর অবশ্য সে গোপন খবরটি দিনের আলোয় বেরিয়ে আসতে দেরি করেনি। আর সেটার জন্য এবার চরম বিপাকে পড়তে হল বাংলাদেশের তারকা ক্রিকেটার আরাফত সানিকে।

বাংলাদেশের হয়ে মোট ২৬টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেছেন ৩০-বছর বয়সী আরাফত সানি

এখানে দেখুনঃ ভারত-শ্রীলঙ্কা ম্যাচে বেটিং, ফের দিল্লি থেকে গ্রেপ্তার চার বুকি !

প্রথমে জানা গিয়েছিল, নাসরিন সুলতানা তাঁর প্রেমিকা ছিলেন। যিনি সানির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় তাঁদের অশালীন ছবি আপলোড করার অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে চলতি বছরের জানুয়ারিতে গ্রেপ্তার করা হয় পদ্মাপারের জাতীয়র দলের এই বাঁ-হাতি স্পিনারকে। পরে সানি স্বীকার করে নেন, নাসরিন তাঁর দ্বিতীয় স্ত্রী। তাঁরা কাউকে কিছু না জানিয়ে বিয়ে করেছেন। আর এখন দ্বিতীয় স্ত্রী নিজের অধিকার চেয়ে আদালতের শরণাপন্ন হয়ে সানিকে তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে দেওয়ার কথা জানিয়েছেন। যদিও বাংলাদেশের নামজাদা এই ক্রিকেটারটি আপাতত আদালতের তাগিদের পরিপ্রেক্ষিতে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সমঝোতা করে দুই স্ত্রীর সঙ্গে ঘর করতে চান বলে জানিয়েছেন।

সানির পক্ষে তার আইনজীবীরা আদালতকে একথা জানালেও তাতে রাজি হননি তাঁর দ্বিতীয় স্ত্রী নাসরিন সুলতানা। এই তরুণীর বিরোধিতায় সানির আদালতে স্থায়ী জামিন খারিজ হয়ে যায়। এর পরিবর্তে ঢাকার দায়রা জজ কামরুল হাসান মোল্লা সানিকে আগামী ৬ জুলাই পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন। এবং ওই সময়ের মধ্যে নাসরিনের সঙ্গে সমঝোতা করার কথাও জানিয়ে দেওয়া হয়েছে। নাসরিন তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করার পর গত ২২ জানুয়ারি সানিকে গ্রেফতার করে ঢাকা পুলিশ। নিজেকে সানির স্ত্রী দাবি করে এরপর যৌতুক বিরোধী আইন এবং নারী নির্যাতন আইনে আরও দুটি মামলা করেন নাসরিন। এসব মামলা চলাকালিন আদালত পরে নাসরিনের ইচ্ছায় সানিকে জামিন দেয় আদালত। এই মামলার ফাঁকেই ৩০ বছর বয়সী সানির আগের আরেকটি বিয়ের কথাও বেরিয়ে আসে।

বাংলাদেশ ক্রিকেট দলের হয়ে আরাফত সানির প্রধান ভূমিকা ছিল একজন বাঁহাতি স্পিনারের

প্রথম দফায় জামিনের মেয়াদ শেষে সানি আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের কথা আদালতকে জানালে বিচারক তাঁকে সমঝোতার কথা বলেন। সানির পক্ষে তাঁর আইনজীবি আদালতকে বলেন, নাসরিনকে স্ত্রীর মর্যাদা দিয়ে সানি রাখতে চান। তার জন্য নাসরিনকে আলাদা ফ্ল্যাট ভাড়া করে দেওয়া হয়েছে। কিন্তু তিনি সেখানে থাকছেন না। নাসরিন চাইছেন সানি যেন তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে দেন। যেটা সম্ভব নয়। তার পরই আদালতে সানির আইনজীবি বলেন, “সানির প্রথম স্ত্রীর কথা জেনেই নাসরিন তাঁকে বিয়ে করেছেন । এখন সানির প্রথম স্ত্রীকে ডিভোর্ড দিলে তিনিও মামলা করবেন। সানি এখন দুই স্ত্রীকেই রাখতে চাইছেন।”

আরাফত সানি

যদিও নাসরিন সঙ্গে সঙ্গে বিচারককে বলেন, “সানি যে আগে বিয়ে করেছিলেন, তা আমি জানতামই না। ওর সঙ্গে যখন আমি দেশের বাইরে ঘুরতে যাই, সানির পাসপোর্টে অবিবাহিত লেখা ছিল। ও আমাকে ঠকিয়েছে।”

নাসরিন সুলতানা

এর পরেই তিনি আদালতের কাছে সানির জামিন নামঞ্জুরের জন্য আবেদন করেন। আদালতকে নাসরিন আরও জানান যে, বাইরে সানি নাকি তাঁর সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না। একদিন তার বাড়ি যাওয়ায় সানির মা নাকি মারধর করেন। পরিস্থিতি বেগতিক বুঝে আদালত সানির স্থায়ী জামিন খারিজ করে দেয়।

 

  • SHARE

    আরও পড়ুন

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...