রঞ্জি ট্রফি কোয়ার্টারের জন্য শক্তিশালী দল বাছলো বাংলা! সুযোগ পেলেন ভারতের দুই তারকা 1

রঞ্জি ট্রফির (Ranji Trophy) কোয়ার্টার ফাইনাল ম্যাচে বাংলা (Bengal) নামবে ঝাড়খণ্ডের (Jharkhand) বিরুদ্ধে বেঙ্গালুরুতে ৬ জুন থেকে। আর এই নিয়ে দল ঘোষণা করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (CAB)। ৩৭ বছর বয়সী ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha), যিনি তিন মাস আগে টেস্ট দল থেকে সরে এসেছিলেন, রঞ্জি ট্রফির লিগ পর্বে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিকেও (Mohammed Shami) দলে অন্তর্ভুক্ত করেছে তবে তার অংশগ্রহণের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) অনুমোদনের প্রয়োজন হবে। ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় তার কাজের চাপ ব্যবস্থাপনা দেখছেন। তবে আইপিএলে দারুণ ফর্মে আছেন তিনি। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটান্সের হয়ে খেলতে গিয়ে তিনটি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৮১ রান করেছেন তিনি।

লাল বলের ক্রিকেট খেলতে অস্বীকার করেন সাহা

Wriddhiman Saha

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে লাল বলের ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন সাহা। মহম্মদ শামির ছোট ভাই মহম্মদ কাইফ এবং বাঁ হাতি স্পিনার অঙ্কিত মিশ্রও বেঙ্গল দলে জায়গা পেয়েছেন, যারা অনূর্ধ্ব-২৫ স্তরে ভাল পারফর্ম করেছে। শাহবাজ আহমেদ ও প্রদীপ প্রামাণিকের পর বাংলা দলের তৃতীয় স্পিনার অঙ্কিত। অভিমন্যু ইশ্বরনের নেতৃত্বাধীন দলে পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারিও রয়েছেন।

রঞ্জি কোয়ার্টার ফাইনালের জন্য বাংলার দল নিম্নরূপ:

রঞ্জি ট্রফি কোয়ার্টারের জন্য শক্তিশালী দল বাছলো বাংলা! সুযোগ পেলেন ভারতের দুই তারকা 2

অভিমন্যু ইশ্বরন (অধিনায়ক), মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামি, অনুস্টুপ মজুমদার, সুদীপ চ্যাটার্জি, শাহবাজ আহমেদ, অভিষেক রমন, ঋত্বিক চ্যাটার্জি, সায়ান শেখর মণ্ডল, মুকেশ কুমার, আকাশ দীপ, ঈশান পোড়েল, কৌশিক ঘোষ, ঋত্বিক ঘোষ, প্রদীপ্ত প্রামাণিক, করণ লাল, নীলকান্ত দাস, সুদীপ ঘরামি, অভিষেক পোরেল, মহম্মদ কাইফ এবং অঙ্কিত মিশ্র 

Leave a comment

Your email address will not be published.