বজরঙ দল এই ভারতীয় ক্রিকেটারের মাথা কেটে আনার জন্য পাঁচ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করল

প্রাক্তণ আর বর্তমান সময়ে মন্ত্রী নভজ্যোত সিং সিধু পাকিস্থানে প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ গ্রহণ সমারোহে শামিল হতে পৌঁছেছেন। এরপর থেকেই তার দারুণ সমালোচনা হয়ে চলেছে। অন্যদিকে এখন বজরঙ দল সংগঠন তার মাথা কেটে আনার কথা ঘোষণা পর্যন্ত করে দিয়েছে।

মাথা কেটে আনার ভিডিয়ো হচ্ছে ভাইরাল

বজরঙ দল এই ভারতীয় ক্রিকেটারের মাথা কেটে আনার জন্য পাঁচ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করল 1
CAPTION-
Punjab Local Bodies Minister Navjot Singh Sidhu during crossing over to Pakistan at Attari-Wagah Border. He left for Pakistan to be guest in swearing ceremony of Imran Khan as Prime Minister of Pakistan at Attrai on Friday, August 17 2018. EXPRESS PHOTO BY RANA SIMRANJIT SINGH

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে চলেছে, যেখানে বজরঙ দলের এক কর্মকর্তা সঞ্জয় জাঠ সিধুর মাথা কেটে আনা ব্যক্তিকে পাঁচ লাখ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করছেন। এই ভিডিয়োয় সঞ্জয় পাঁচ লাখ টাকার একটি চেকও দেখাছেন। সেই সঙ্গে ঘোষণা করছেন যে তিনি এই চেক সেই ব্যক্তিকে দেবেন যিনি নভজ্যোত সিং সিধুর মাথা কেটে তার কাছে নিয়ে আসবে। ওই ভিডিয়োয় সঞ্জয় জাঠ বলেছেন, “ সিধু শিখ গুরু গোবিন্দ সিংয়ের কথা ভুলে গেছেন। তিনি শত্রু দেশের আর্মি জেনারেলের সঙ্গে কোলাকুলি করেছেন, যারা আমাদের জওয়ানদের মৃত্যুর জন্য দায়ী”।

আসলে যখন নভজ্যোত সিং সিধু শপথ গ্রহণ সমারোহতে পৌঁছন তখন তিনি পাকিস্থানের বেশ কিছু লোক ছাড়াও পাকিস্থানের আর্মি চিফের সঙ্গেও মোলাকাত করেন। যা নিয়ে দেশের বেশ কিছু মানুষ খুশি নন, আর তার জমিয়ে বিরোধ করছেন। প্রসঙ্গত সিধু ছাড়াও সুনীল গাভাস্কার আর কপিলদেবকেও ইমরান খানের শপথ গ্রহণ সমারোহে শামি হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল।
বজরঙ দল এই ভারতীয় ক্রিকেটারের মাথা কেটে আনার জন্য পাঁচ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করল 2
কিন্তু তাদের অন্য দায়বদ্ধতা দেখিয়ে সেখানে যেতে না পারার কথা জানান। ক্রিকেটার থেকে রাজনীতিজ্ঞ হওয়া ইমরান খান এখন পাকিস্থানের প্রধানমন্ত্রী হয়ে গিয়েছেন। প্রধানমন্ত্রীর জন্য পাকিস্থানে নির্বাচনে ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্থান তহরীক-এ-ইনসাফ সর্বাধিক সিট পায়। যদিও এই সিট বহুমতের জন্য যথেষ্ট ছিল না। এরপর ইমরান খান অন্যান্য পার্টির সমর্থন নিয়ে সরকার গঠন করেন।
বজরঙ দল এই ভারতীয় ক্রিকেটারের মাথা কেটে আনার জন্য পাঁচ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করল 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *