ভারতীয় টিমের জন্য খারাপ খবর, আইপিএলের সাথে সাথে ইংল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে চলেছেন এই তারকা ক্রিকেটার 1

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ওপেনিং ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) গুরুতর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২ থেকে বাদ পড়েছেন। এছাড়াও, জুলাই থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া একক টেস্ট থেকে বাদ পড়তে পারেন তিনি। আসন্ন ইংল্যান্ড সিরিজের দিকে তাকালে, এটি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা।

আইপিএলেই চোট হয়েছিল

ভারতীয় টিমের জন্য খারাপ খবর, আইপিএলের সাথে সাথে ইংল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে চলেছেন এই তারকা ক্রিকেটার 2

১৪ মে পুনের এমসিএ স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে কলকাতার হয়ে ব্যাট করার সময় রাহানে চোট পান এবং ২৪ বলে ২৮ রান করে আউট হন। দুইবারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা হায়দ্রাবাদকে ১২৩/৮ এ সীমাবদ্ধ করে এবং ৫৪ রানের জয় নিবন্ধন করে। Cricbuzz-এর একটি প্রতিবেদন অনুসারে, “ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড সূত্র জানিয়েছে যে রাহানে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে রিপোর্ট করবেন, যেখানে তাকে চার সপ্তাহের বেশি পুনর্বাসনের প্রয়োজন হতে পারে।”

রাহানের জন্য খারাপ সময়

ভারতীয় টিমের জন্য খারাপ খবর, আইপিএলের সাথে সাথে ইংল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে চলেছেন এই তারকা ক্রিকেটার 3

রাহানে, যিনি খেলার দীর্ঘতম ফর্ম্যাটে তার সহ-অধিনায়কত্ব হারিয়েছিলেন, সর্বশেষ জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের সিরিজের সময় টেস্ট ক্রিকেট খেলায় দেখা গিয়েছিল। আইপিএল ২০২২-এ কলকাতার হয়ে ৭ ম্যাচে মেগা নিলামে ১ কোটিতে বাছাই করার পরে রাহানে ১৯ গড়ে এবং ১০৩.৯ স্ট্রাইক-রেটে মাত্র ১৩৩ রান করতে পারে। চোট সত্ত্বেও ব্যাটিং চালিয়ে যাওয়ার জন্য রাহানের প্রতিশ্রুতি দলের মেন্টর ডেভিড হাসি লক্ষ্য করেছিলেন এবং তিনি তার ব্যাট করার প্রচেষ্টার প্রশংসা করেছিলেন। হাসি বলেছিলেন, “আমাদের যা প্রয়োজন তা করার জন্য তিনি বাইরে ছিলেন। বলের উপর যতটা সম্ভব রান করার চেষ্টা করছিলেন। এটা প্রত্যেকের জন্য একটি মহান শিক্ষা। আপনি চোটে পড়লেও দলের জন্য ব্যাটিং করছেন এবং রান দিয়ে অবদান রাখছেন।”

Leave a comment

Your email address will not be published.