কেকেআর সমর্থকদের জন্য খারাপ খবর, এই খেলোয়াড়ের উপর লাগল ৯০ দিনের ব্যান

আইপিএল ২০২০ অর্থাৎ আইপিএলের ত্রয়োদশ মরশুম শুরু হতে আর মাত্র কিছুদিনই বাকি রয়েছে। সমস্ত ফ্রেঞ্চাইজিগুলো এবার খেবাত জেতার জন্য কোনো প্রয়াসই বাকি রাখতে চায় না। এর জন্য সমস্ত টিম ম্যানেজমেন্ট নিজেদের সর্বশ্রেষ্ঠ প্লেয়িং ইলেভেন মাঠে নামানোর জন্য খেলোয়াড়দের বাছতে শুরু করে দিয়েছে। খবর অনুযায়ী এবারের আইপিএলের শুরু ২৯ মার্চ থেকে হবে অন্যদিকে ফাইনাল ম্যাচ ২৪ মে খেলা হবে। যদিও টুর্নামেন্টের শুরু হওয়ার আগেই কলকাতা নাইট রাইডার্সের সমর্থক তথা তাদের দলের জন্য খারাপ খবর সামনে এসেছে। কলকাতার এক খেলোয়াড়ের উপর ব্যান লেগে গিয়েছে।

কেকেআরের বড়ো ধাক্কা, ক্রিস গ্রীনের উপর ৯০ দিনের ব্যান

কেকেআর সমর্থকদের জন্য খারাপ খবর, এই খেলোয়াড়ের উপর লাগল ৯০ দিনের ব্যান 1

আসলে আইপিএল ২০২০র জন্য খেলোয়াড়দের নিলাম ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল। এতে কলকাতা নাইট রাইডার্স অস্ট্রেলিয়ার অফ স্পিনার ক্রিস গ্রীনকে ২০ লাখ টাকার বেস প্রাইসে নিজেদের দলে নিতে সফল হয়েছিল। কলকাতা নাইট রাইডার্সের এই দুর্দান্ত অফ স্পিনারের উপর এখন ৯০ দিনের ব্যান লেগে গিয়েছে।

সন্ধিগ্ধ বোলিং অ্যাকশনের কারণে ব্যান হলেন ক্রিস গ্রীন

কেকেআর সমর্থকদের জন্য খারাপ খবর, এই খেলোয়াড়ের উপর লাগল ৯০ দিনের ব্যান 2

বিগ ব্যাশ লীগে খেলা ক্রিস গ্রীনের বোলিং অ্যাকশন সন্দেহজনক পাওয়া গিয়েছে আর যারপর ক্রিকেট অস্ট্রেলিয়া এই সিদ্ধান্ত নিয়েছে। এর মানে এটাই যে ক্রিস গ্রীন এখন বাকি থাকা বিগব্যাশের ম্যাচ খেলতে পারবেন না। যদিও ব্যাটসম্যান হিসেবে তাকে নির্বাচিত করা যেতে পারে। কিন্তু তার সম্ভাবনা না এর সমান।

বিগব্যাশে সিডনি থান্ডার্সের হয়ে খেলেন ক্রিস গ্রীন

কেকেআর সমর্থকদের জন্য খারাপ খবর, এই খেলোয়াড়ের উপর লাগল ৯০ দিনের ব্যান 3

অস্ট্রেলিয়াতে চলা বিগব্যাশ লীগে ক্রিকেট অস্ট্রেলিয়ার তার বোলিং অ্যাকশন অবৈধ পেয়েছে আর তার উপর তিন মাসের ব্যান লাগানো হয়েছে। বিবিএলে ক্রিস গ্রীন সিডনি থান্ডার্সের হয়ে খেলেন আর তিনি এখন এই মরশুমে নিজের দলের হয়ে বোলিং করতে পারবেন না। এই বছর নীলাভে কেকেআর ক্রিস গ্রীনের ডোমেস্টিক আর টি-২০ প্রদর্শনে প্রভাবিত হয়ে তাকে তার বেস প্রাইস ২০ লাখ টাকায় কিনেছিল।

২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএলের ত্রয়োদশ মরশুম

কেকেআর সমর্থকদের জন্য খারাপ খবর, এই খেলোয়াড়ের উপর লাগল ৯০ দিনের ব্যান 4
আইপিএল

আপনাদের জানিয়ে দিই যে আইপিএল ২০২০র শুরু মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২৯ মার্চ আইপিএল ২০১৯ এর খেতাব জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে হবে। আর এই মরশুমের ফাইনাল ম্যাচ ২৪ মে অনুষ্ঠিত হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *