আইপিএল ২০২২ এ এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন 'বেবি এবিডি' ডিওয়াল্ড ব্রেভিস 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) ব্যাটসম্যান ডিওয়াল্ড ব্রেভিস (Dewald Brevis) বর্তমানে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ (U19 World Cup) ২০২২-এ আছেন। তার ব্যাটিং স্টাইল ঠিক এবি ডি ভিলিয়ার্সের (AB De Villiers) মতো। ডি ভিলিয়ার্সের মতো ছক্কাও মারেন তিনি। তার প্রতিটি শটে মিস্টার ৩৬০ ডিগ্রির আভাস রয়েছে এবং তাই তাকে এখন ‘বেবি এবি ডি ভিলিয়ার্স’ বলা হচ্ছে। ১৮ বছর বয়সী ব্রেভিসের ব্যাটিং ডি ভিলিয়ার্সের মতোই। ব্রেভিস, যিনি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন, এখন আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলামে প্রবেশ করতে চলেছেন। ব্রেভিস আইপিএল নিলামের জন্য নিবন্ধন করেছেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২২-এ সবচেয়ে বেশি রান

IPL 2022: 'AB 2.0' Dewald Brevis Gets Fans Excited As Photo Of Him Emerges  In RCB Shirt

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে এখন পর্যন্ত সবচেয়ে বেশি রান করেছেন ব্রেভিস। টুর্নামেন্টের ৪ ম্যাচে তার ব্যাট ৯০.৫ গড়ে ৩৬২ রান করেছে। এই সময়ে ৩টি হাফ সেঞ্চুরি ও একটি সেঞ্চুরি করেছেন ডানহাতি ব্যাটসম্যান। টুর্নামেন্টে এখন পর্যন্ত ১১টি ছক্কা ও ৩৩টি চার মেরেছেন তিনি। ব্রাভিসকে আদর করে বেবি এবি ডি ভিলিয়ার্স এবং এবি ২.০ বলা হয়। আগের ম্যাচে ৬৫, ১০৪, ৯৬ ও ৯৭ রানের ইনিংস খেলেছেন তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল ২০২২ এ খেলতে পারে

Save the Legacy, Play for RCB," 'Baby AB' Dewald Brevis' picture in RCB  jersey goes viral; fans react

ব্রেভিসকে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ভক্ত বলে মনে করা হয়। এছাড়াও তিনি এবি ডি ভিলিয়ার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একজন বড় ভক্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন যাতে তিনি আরসিবির জার্সি পরে আছেন। এর পর মনে করা হচ্ছে ২০২২ সালের আইপিএলে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ব্যাঙ্গালোর দলে খেলতে পারেন তিনি।

Leave a comment

Your email address will not be published.